,

কাপ্তাই সড়কে দূর্ঘটনায় রাউজানের যুবক নিহত, যুবলীগ নেতা আহত


গাজী যুবায়ের, রাউজানবার্তা :
 চট্টগ্রাম-কাপ্তাই সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় এক আরোহী  ঘটনাস্থলে নিহত, অপরজন মারাত্মক আহত অবস্থায় চমেকে চিকিৎসাধিন রয়েছেন।

২১ ডিসেম্বর, শুক্রবার রাত ১০ টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চন্দ্রঘোনার মহাজন বটতল(চারা বটতল)নামক স্থানে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী নাম মো. জাহাঙ্গীর আলম(৩৬)। সে রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হাজী রহিম বক্সের বাড়ির মৃত শাহ আলমের পুত্র। অপর আরোহী একই উপজেলার পাহাড়তলী ইউনিয়নের উনসত্তরপাড়া গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের মৃত মো. হানিফ পুত্র মো. নাহিদ হোসেন। সে ইউনিয়ন যুবলীগের সভাপতি।

পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকন উদ্দিন ও নিহতের নিকটাত্মীয় ইমরান হোসেন জানান, জাহাঙ্গীর ও নাহিদ দুইজনই একই মোটরসাইকেলে করে চন্দ্রঘোনা হতে পাহাড়তলী আসার পথে কুয়াশার কারণে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। মাথায় ও হাতে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক জাহাঙ্গীর প্রাণ হারায়। অপর আরোহী নাহিদ পায়ে আঘাত প্রাপ্ত হন।

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত জাহাঙ্গীর আলম

পরে স্থানীয়রা নাহিদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাঙ্গুনিয়া থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে দূর্ঘটনা পতিত মোটরসাইকেল।

রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  ইমতিয়াজ আহমদ হোসেন ভূঁইয়া ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, চন্দ্রঘোনা মহাজন বটতল এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় এক আরোহী ঘটনাস্থলে নিহত হন, অপর আরোহী আহত হয়েছেন। তবে এখনও বিস্তারিত জানা যায় নি।


মতামত দিন