,

জাতীয় পদক পাওয়ায় সাংসদ ফজলে করিম চৌধুরীকে রাউজানবার্তা পরিবারের ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, রাউজানবার্তা :-:
বৃৃক্ষরোপনে প্রধানমন্ত্রীর হাত থেকে জাতীয় পদক পাওয়ায় পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাউজান বার্তা ২৪ ডটকম (raozanbarta24.com) পত্রিকার পক্ষ থেকে রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান রাউজান বার্তা পরিবারের সদস্যরা ।

বৃক্ষ রোপনে জাতীয় পদক পাওয়ায় ফজলে করিম চৌধুরী এমপিকে ফুলেল শুভেচছা জ্ঞাপন করছেন রাউজান বার্তার কর্মকর্তারা

২১ জুলাই শনিবার সকালে চট্টগ্রাম নগরীর পাথরঘাটাস্থ রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপির বাসভবনে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র ও রাউজান বার্তার উপদেষ্টা জমির উদ্দিন পারভেজ, রাউজান বার্তার প্রধান সম্পাদক, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, রাউজান বার্তার সম্পাদক ও প্রকাশক এবং রাউজান প্রেস ক্লাবের সহ সভাপতি সাহেদুর রহমান মোরশেদ, রাউজান বার্তার নির্বাহী সম্পাদক এবংরাউজান প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন রানা ।

শুভেচ্ছা বিনিময়কালে সাংসদ ফজলে করিম চৌধুরী রাউজান বার্তায় রাউজানের বিভিন্ন গুরুত্বপূর্ণ সংবাদ প্রকাশ করে রাউজানের উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে প্রশংসনীয় ভুমিকা রাখায় রাউজান বার্তা সম্পাদনা পরিষদকে ধন্যবাদ জানান। উল্লেখ্য যে, রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপির নেতৃত্বে রাউজানের ১৪টি ইউনিয়ন ও পৌর এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন হয়।

রাউজানের প্রতিটি এলাকায় সড়কের পার্শ্বে, শিক্ষা প্রতিষ্টান, ধর্মীয় প্রতিষ্টান, সামাজিক সংগঠনের আঙ্গিনায় ফলদ, বনজ, ঔষধী গাছের চারা রোপন করে রাউজানে সবুজের বিপ্লব ঘটিয়ে রাউজানকে গ্রিণ রাউজানে রূপান্তর করেছেন । রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি ইতিপূর্বেও একাধিক জাতীয় পদক পেয়েছে । তন্মধ্যে কৃষিকে অবদান রাখার জন্য বঙ্গবন্ধু কৃষি পদক ও বৃক্ষরোপনে গত ১৮ জুলাই বন ও পরিবেশ মন্ত্রনালয় থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত থেকে আবারো জাতীয় পদক গ্রহন করে । রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি এ নিয়ে পর পর তিনবার জাতীয় পদক প্রাপ্তির হ্যাট্রিক করেন।

মতামত দিন