,

রশিদ আহাম্মদ শাহ আল মাইজভান্ডরী (রহ:) ওরশ শরীফ অনুষ্ঠিত



এম জাহাঙ্গীর নেওয়াজ, রাউজানবার্তা :
রাউজান উপজেলার নোয়াপাড়াস্থ শেখপাড়া মহান অলিয়ে কামেল আল­ামা রশিদ আহাম্মদ শাহ আল মাইজভান্ডরী (রহ:) এর ৩২ তম বার্ষিক ওরশ শরীফ ১৩ জানুয়ারি রবিবারশেখপাড়া গ্রামের রশিদ ভান্ডার দরবার শরীফ প্রাঙ্গনে নানান কর্মসূচির মধ্য দিয়ে শাহাজাদা আল­ামা আজাহার মিয়া আল মাইজভান্ডারী (মা. জি. আ.) সভাপতিত্বে ও মাওলানা আবদুল­াহ রশিদী সঞ্চালনায় অনুষ্টিত হয়।

এতে কর্মসূচির মধ্য ছিল খতমে কোরআন, খতমে খাজেগান শরীফ, ও মাজার শরীফ জিয়ারত, হুজুরের জীবনি আলোচনা, মিলাদ মাহফিল, বাদে এশার আখেরী মোনাজাত, তবরুক বিতরণ করা হয়। মাহফিলে বক্তারা বলেন, অলি আউলিয়ারা কালে কালে মানবজাতিকে সঠিক পথের দিশা দিয়ে সকলের দু’ জাহানের মুক্তি ও শান্তির পথ সুগম করে গেছেন।

এ সমস্ত মহান ব্যক্তিত্বদের জীবনাদর্শ অনুসরণ করে পথহারা মানুষ সত্য সুন্দর পথের সন্ধান লাভ করেন। এতে উপস্থিত ছিলেন বদুমুন্সি পাড়া মুনিরীয়া সুন্নিয়া মাদ্রাসার শাইখুল হাদিস আল­ামা আবদুল মালেক, মাওলানা আবুল ফজল নঈমী ,রাউজান প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক এম জাহাঙ্গীর নেওয়াজ, রাউজান প্রেস ক্লাবের সহ সভপতি ও রাউজান র্বাতার সম্পাদক সাংবাদিক সাহেদুর রহমান মোরশেদ,

শেখপাড়া মসজিদ পরিচালনা কমিটির যুগ্ন সম্পাদক মুহাম্মদ ইউনুছ মিয়া, মাওলানা নঈম উদ্দিন রেজভী, মাওরানা সৈয়দ মোহাম্মদ সোলেমান, মাওলানা সালাউদ্দিন, মাওলানা আজিজুর রহমান, মাওলানা ছালেনুর আল মাইজভাণ্ডারী,প্রমুখঅ মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাত পরিচালনা করেন রশিদ ভান্ডার দরবার শরীফ এর শাহাজাদা আল­ামা আজাহার মিয়া আল মাইজভান্ডারী (মা. জি. আ.)।

মতামত দিন