,

রাউজানের শরীফ পাড়া স.প্রা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী সভা অনুষ্টিত



শফিউল আলম, রাউজানবার্তা :
রাউজান সুলতান পুর শরীফ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী ও চড়ুই ভাতির আয়োজন করা হয় । স্কুলের এই অনুষ্টানে সকল শিক্ষার্থী, শিক্ষক শিক্ষিকা, অভিবাবক, এলাকাবাসীর পদচারনায় স্কুল প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে ।

৯ ফেব্রুয়ারী শনিবার সারাদিন স্কুলের শিক্ষার্থীদের বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা শেষে সন্দ্ব্যায় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থী ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয় । স্কুল পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ আহসান হাবিব চৌধুরীর সভাপেিতত্বে শিক্ষক সুজিত দেব ” এর সঞ্চালনায় অনুষ্টিত পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান থানার সহকারী পুলিশ পরিদর্শক সাইমুল ইসলাম, সুলতান পুর ছিটিয়া পাড়া সাজিনা চৌধুরী ও রাউজান ছালামত উল্ল্যাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম চৌধুরী রানা,

রাউজান পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর জেবু নেচ্ছা। পুরস্কার বিতরনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন ছিটিয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার তালুকদার, ছিটিয়া পাড়া এয়ার মোহাম্মদ চৌধুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাহা আলম, সুলতান পুর ছিটিয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নিবেদিতা দে।

Digital Camera

অনুষ্টানে এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন ইখতিয়ার উদ্দিন, সেকান্দর, মাওলানা কুতুব উদ্দিন, রাশেদ, রাইসুল ইসলাম প্রমুখ । অনুষ্টান শেষে উপস্থিত স্কুল পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী, অভিবাবক, অতিথি, এলাকার লোকজন একসাথে বসে উৎসাহ ও আনন্দের মধ্যে দিয়ে প্রীতিভোজে অংশ গ্রহন করেন । পরে র‌্যাফল ড্র অনুষ্টানের মাধ্যমে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয় ।

মতামত দিন