,

রাউজানে শ্যালকের ছুরিকাঘাতে পরিসংখ্যান বিভাগের কর্মকর্তা আহত



শফিউল আলম রাউজানবার্তা :

রাউজান উপজেলা পরিসংখান বিভাগের কর্মকর্তা শহিদুল্ল্রাহ (৪৫) কে গত ৮ ফেব্রুয়ারী শুক্রবার দিবাগত রাতে রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের জলিল নগর বাস ষ্টেশনের পশ্চিম পাশে আবছার কোম্পানী স্-মিল সংগ্লন্ন বাসার শয়ন কক্ষে প্রবেশ করে শ্যালক আবুল কালাম ছরিকাঘাত করে।

এতে পরিসংখান বিভাগের কর্মকর্তা শহিদুল্ল্রাহ মারাত্বকভাবে আহত হয় । মারাত্বক আহত অবস্থায় পরিসংখান বিভাগের কর্মকর্তা শহিদুল্ল্রাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় । বর্তমানে পরিসংখান বিভাগের কর্মকর্তা শহিদুল্ল্রাহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

এ ব্যাপারে রাউজান থানার ওসি তদন্ত মীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই ধরনের কোন ঘটনার ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি ।

রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা বলেন, পরিসংখান বিভাগের কর্মকর্তা শহিদুল্ল্রাহ ছুরিকাঘাতে আহত হওয়ার সংবাদ পেয়ে তাকে তাৎক্ষনিক চিকিৎসর জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

পরিসংখান বিভাগের কর্মকর্তা শহিদুল্ল্রাহ” এর সাথে তার শ্যালক আবুল কালামের জায়গা সম্পত্তির বিরোধ চলে আসছে । এই বিরোধের জের ধরে আবুল কালাম তার ভগ্নিপতি পরিসংখান বিভাগের কর্মকর্তা শহিদুল্ল্রাহকে ছুরিকাঘাত করে । জায়গা সম্পত্তির বিরোধের জের ধরে সংগঠিত ছুরিকাঘাতের ঘটনার ব্যাপারে আইনগতঃ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা ।

মতামত দিন