,

রাউজান নোয়াপাড়ায় রহমানিয়া মোবাইল সেইলস্ এন্ড সার্ভিসিং নামে রহমানিয়া এন্টারপ্রাইজের ৫ম শাখা উদ্বোধন


:-:বিজ্ঞপ্তি, রাউজানবার্তা :-:

মোবাইল সার্ভিসিং ও মোবাইল সেট, মোবাইল সামগ্রী বিক্রয় লক্ষ্যে রাউজান নোয়াপাড়া পথেরহাটস্থ খায়েজ শফিং মার্কেটে (ইউনিট-২) (দোকান নং- ১১৭) রহমানিয়া মোবাইল সেইলস্ এন্ড সার্ভিসিং নামে রহমানিয়া এন্টারপ্রাইজের ৫ম শাখা ৭ডিসেম্বর শুক্রবার সকালে উদ্বোধন হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন হাজী মো: সোলায়মান তালুকদার ও উদ্বোধক ছিলেন রহমানিয়া এন্টারপ্রাইজের মালিকের পিতা মো: শফিকুর রহমান।

মোহাম্মদ শায়েখুল ইসলাম তালুকদারের পরিচালনায় উদ্বোধন অনুষ্টানে উপস্থিত ছিলেন রহমানিয়া এন্টারপ্রাইজের চেয়্যারম্যান সাদেকুর রহমান, রহমানিয়া মোবাইল সেইলস্ এন্ড সার্ভিসিং ও নগরীর মোবাইল থেরাপী এবং রাউজানবার্তা২৪.কম এর সম্পাদক/ প্রকাশক শাহেদুর রহমান মোর্শেদ, রহমানিয়া এন্টারপ্রাইজের পরিচালক মুশফিকুর রহমান রাশেদ, রহমানিয়া এন্টারপ্রাইজের নগর শাখার ব্যবস্থাপনা পরিচালক আনিসুর রহমান রুবেল। 

ব্যবসায়ীদের মধ্য উপস্থিত ছিলেন নিউ চায়না সুজ এর খোরশেদ, আহসানুল ইসলাম নায়ুম, নাছের, মাঈনুল ইসলাম, হুমায়ন, রেজাউল করিম,  খোরশেদ আলম রোকন, আরিফুল ইসলাম প্রমূখ।

খায়েজ শফিং মার্কেট ও খায়েজ শফিং মার্কেট (ইউনিট-২) এর ব্যাবস্থাপনা পরিচালক মরহুম মুক্তিযাদ্ধা খায়েজ আহম্মদ চেয়ারম্যানের সন্তান নাজিম উদ্দিন আমির জানান, রহমানিয়া এন্টারপ্রাইজের মত সুনামধারী ব্যাবসায়ী প্রতিষ্ঠান খায়েজ শফিং মার্কেট (ইউনিট-২) এ শাখা চালু করায় তিনি আনন্দিত। তিনি রহমানিয়া মোবাইল সেইলস্ এন্ড সার্ভিসিং এর ব্যাবসায়িক সমৃদ্ধি কামনা করেছেন।

মতামত দিন