,

সেরা রক্তদাতার সম্মমনা পেলেন রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ



শফিউল আলম, রাউজানবার্তা :

সেরা রক্তদাতার সম্মমনা পেলেন রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ।

৫ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের স্বেচ্ছাসেবি সংগঠন সন্দ্বানী এই সম্মমনা প্রদান করে।

প্রতি বৎসর জাতীয় শোক দিবসের দিনে রাউজানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগর নতা কর্মীরা স্বেচ্ছায় রক্তদান করে আসছে কয়েক বৎসর ধরে । স্বেচ্ছাসেবী সংগঠন সন্দ্বানী এই রক্ত সংগ্রহ করে বিভিন্ন রোগে আক্রান্ত রোগিদের রক্তের প্রয়োজন হলে সংগ্রহকৃত রক্ত দান করে মানুষের জীবন রক্ষা করে আসছে। স্বেচ্ছাসবী সংগঠন সন্দ্বানীর ৪২ তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন ও বার্ষিক রক্তদাতা সম্মমনা প্রদান অনুষ্টানে রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগকে সেরা রক্তদাতার প্রদত্ত সম্মমনা ক্রেষ্ট প্রদান করা হয় ।

অনুষ্টানে সম্মমনা ক্রেষ্ট গ্রহন করেন রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ ।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন বিএমএ চট্টগ্রাম বিভাগীয় সভাপতি প্রফেসসর মুজিবুর রহমান খান, চট্টগ্রাম মেডিকেল কলজের অধ্যক্ষ সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর, উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ প্রদীপ কুমার দত্ত, বিএমএর সাধারন সম্পাদক ডাঃ ফয়সাল ইকবাল, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগ্রেডিয়ার জেনারেল মহসিন উদ্দিন আহম্মদ, রাউজান পৌরসভা আওয়ামী লীগের সহ সভাপতি শোয়েইব খান, সন্দ্বানী চট্টগ্রাম মেডিকেল কলেজ ইউনিটের সভাপতি ওমর ফয়সাল, সাধারন সম্পাদক অনিক ইসসাত, রাউজান পৌরসভা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আসিফ সহ সন্দ্বানী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ইউনিটের নেতৃবৃ›দ্ব ।

মতামত দিন