রাউজানে সাউথ এশিয়া রেডিও ক্লাবের”বাংলাদেশ ডিএক্স প্রদর্শনী” অনুষ্ঠিত


রাউজানবার্তা প্রতিবেদক :

রেডিও ভেরিতাস এশিয়া ( আরভিএ)-এর ৫০ বছর পূর্তি তথা সুবর্ণ জয়ন্তী ও হযরত শাহ সুফি মওলানা মুহাম্মদ ছাহেব  (রহ.) এর ৪২ তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল ও ফাতেহা শরীফ উপলক্ষে বাংলাদেশ ডিএক্স প্রদর্শনী ও প্রকাশনা পরিচিতি অনুষ্ঠান  সাউথ এশিয়া রেডিও ক্লাব চট্টগ্রাম জেলা ও রাউজান উপজেলা শাখার  ব্যবস্থাপনায় গত ৯ ও ১০ মার্চ শনিবার, রবিবার ২০১৯ রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পূর্ব কচুখাইন গ্রামে সংগঠনের চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক এম মহিউদ্দিন ইসলাম। উক্ত অনুষ্ঠানে অতিথি ও অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন রাউজান উপজেলার প্রধান পরিদর্শক ও লেখক মাওলানা মোহাম্মদ হাসান মুরাদ, দৈনিক পূর্বকোণের নিয়মিত লেখক মোহাম্মদ আবু নাসের, মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ রাউজান উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসূফ আলী, সমাজসেবক জেবর মুলুক, সাংবাদিক এম জাহাঙ্গীর নেওয়াজ, সংগঠক সৈয়দ আলাউদ্দিন দস্তগীর,  সাংবাদিক এস এম ইউসূফ উদ্দিন, মোহাম্মদ বোরহান, মোহাম্মদ ওয়াহিদ ইসলাম, মোহাম্মদ খসরুল আমিন চৌধুরী, মোহাম্মদ ইকবাল হোসেন, মোহাম্মদ ফোরকান, পেয়ার বক্স মাস্টার, মোহাম্মদ খোরশেদ আলম, মোহাম্মদ আরিফুলাহ সাকিব,  দিদারুল আলম ইমন, মোহাম্মদ মিজানুর রহমান, মোহাম্মদ কামাল উদ্দিন,  মোহাম্মদ মোরশেদ, নুরুল আলম ইয়াছিন প্রমূখ।

এতে কর্মসূচীর মধ্যে ছিল শুভেচ্ছা স্বাক্ষর সংগ্রহ, রেডিও ভেরিতাস এশিয়া (আরভিএ) সহ বিভিন্ন আন্তর্জাতিক বেতার ও বাংলাদেশ বেতারের প্রকাশনা ও উপহার সমূহ প্রদর্শন, আলোচনা, সম্মাননা প্রদান প্রভৃতি। উক্ত অনুষ্ঠানে সম্মাননা লাভ করেন লেখক মাওলানা মোহাম্মদ হাসান মুরাদ, লেখক ও শিক্ষক মোহাম্মদ আবু নাসের ও সংগঠক সৈয়দ মোহাম্মদ আলাউদ্দিন দস্তগীর। বাংলাদেশ ডিএক্স প্রদর্শনী’র সফল আয়োজনের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাউথ এশিয়া রেডিও ক্লাবের প্রতিষ্ঠা চেয়ারম্যান দিদারুল ইকবাল।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *