মুনিরিয়া : গ্রেফতারের দাবীতে রাউজান উপজেলা ছাত্রলীগের মানববন্ধন

শফিউল আলম, রাউজানবার্তা :

আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক ও মুক্তিযোদ্বা শফিকুল আনোয়ার আলেম ওলামা সহ নিরিহ মানুষের উপর হামলকারী উগ্রবাদী সংগঠন মুনিরিয়া যুবতবলীগ কমিটির সদস্যদের অবিলম্বে গ্রেফতার ও মুনিরিয়া যুবতবলীগ কমিটির সন্ত্রাসী জঙ্গি কার্যক্রম বন্দ্ব করার দাবীতে রাউজান উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আজ ২৭ এপ্রিল শনিবার সকাল ১১টার সময় মানববন্দন কর্মসুচি ও বিক্ষোভ মিছিল করা হয় ।

রাউজান মুন্সির ঘাটা থেকে রাউজান সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ গেইট পর্যন্ত চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের পাশে দাড়িয়ে ছাত্রলীগের নেতা কর্মী ও শিক্ষার্থী সহ সর্বস্তরের মানুষ মানবন্দ্বন কর্মসুচি পালন করে ।

মানববন্দ্বন কর্মসুচি শেষে বিশাল বিক্ষোভ মিছিল রাউজান উপজেলা সদর প্রদিক্ষন করে । বিক্ষোভ মিছিল শেষে রাউজান মুন্সির ঘাটায় রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন পিপুলর সঞ্চালনায় প্রতিবাদ সভা অনুষ্টিত হয় ।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, রাউজান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক রাউজান পৌরসভার প্যনেল মেয়র বশির উদ্দিন খান, উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজুরুল ইসলাম চৌধুরী, আওয়ামী লীগ নেতা পৌর কাউন্সিলর জানে আলম জনি, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সাইফুল ইসলাম চৌধুরী রানা, পৌরসভা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ, উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক আহসান হাবিব চৌধুরী, যুবলীগ নেতা তপন দে, হাসান মোহাম্মদ রাসেল, শাওন, হাাসান মেহেদী রাজু, এনামুল হক, আবু সালেক, ওয়াহেদ বাবলু, ছাত্রলীগ নেতা অনুপ চক্রবর্তী, আশিফ, কুতুব উদ্দিন, মাসুদ, নাসির উদ্দিন, আরমান সিকদার, ফয়সাল মাহমুদ প্রমুখ ।

প্রতিবাদ সভায় বক্তারা আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক ও মুক্তিযোদ্বা শফিকুল আনোয়ার আলেম ওলামা সহ নিরিহ মানুষের উপর হামলকারী উগ্রবাদী সংগঠন মুনিরিয়া যুবতবলীগ কমিটির সদস্যদের অবিলম্বে গ্রেফতার ও মুনিরিয়া যুবতবলীগ কমিটির সন্ত্রাসী ও জঙ্গি কার্যক্রম বন্দ্ব করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান ।

উগ্রবাদী সংগঠন মুনিরিয়া যুবতবলীগ কমিটির সন্ত্রাসী ও জঙ্গি কার্যক্রম বন্দ্ব না হওয়া পর্যন্ত রাউজানের সর্বস্তরের মানুষ আন্দোলন চালিয়ে যাবে বলে সভায় বক্তারা হুসিয়ারী উচ্চারন করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *