দিনে কার্যলয়ে কাজ করে রাতেই পরিস্কার পরিচ্ছনতা অভিযান চালিয়ে যাচ্ছেন রাউজান পৌরসভার মেয়র

 

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান পৌরসভার বিভিন্ন এলাকায় পরিস্কার পরিচ্ছনতা রাখতে মযলা আর্বজনা পরিস্কার ও পানি নিস্কাসনের জন্য নির্মান করা নালা থেকে ময়লা আর্বজনা পরিস্কার অভিযান চালিয়ে যাচ্ছেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।

রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ রাউজান পৌরসভার মেয়র পদে দায়িত্ব গ্রহন করার পর রাউজান ফকির হাট বাজার, মুন্সির ঘাটা, জলিল নগর বাস ষ্টেশন, ডাক্তার খানা, বাইন্যা পুকুর, পশ্চিম রাউজান চারাবটতল বাজার, ফরেষ্ট অফিস, ঢালার মুখ চৌধুরী ঘাটা,

রাউজান রাবার বাগান, রহমত পাড়া, আইলী খীল, ওয়াহেদের খীল, ফকির তকিয়া পাড়া, সাপলঙ্গা, সাহানগর দলিলাবাদ, ছত্র পাড়া, বড়বাড়ী পাড়া, দাশ পাড়া, পালিত পাড়া, সুলতানপুর ছিটিয়াপাড়া, বড়বাড়ী পাড়া, নন্দী পাড়া, বেরুলিয়া বাজার, বণিক পাড়া, জলদাশ পাড়া, সুলতান পুর কাজী পাড়া, জানালী হাট বাজার, সরতের দোকান, পশ্চিম সুলতানপুর, জগৎ মল্ল পাড়া, পুর্ব গহিরা, গহিরা, গহিরা চৌমুহনী বাজার, মোবারক খীল, দক্ষিন গহিরা, পশ্চিম গহিরা, সর্তার ঘাট হালদা সেতু এলাকায় ময়লা আর্বজনা পরিস্কার করেন।

রাউজান পৌরসভা কার্যলয়ের পাশে পাহাড় সমান স্তুপ করে রাখা ময়লা আর্বজনা পরিস্কার করে পৌরসভার কার্যলয়ের পাশে মাটি দিয়ে ভরাট করে পৌরসভার সৌন্দর্য বৃদ্বি করেন।

রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ রাউজান পৌরসভার বিভিন্ন এলাকায় ময়লা আর্বজনায় ভরাট হওয়া নালা নর্দর্মা ও খাল খনন করে পানি নিস্কাসনের পথ সুগম করেন। রাউজান পৌরসভার বিভিন্ন স্পটে মযলা আর্বজনা ফেলানোর জন্য ডাষ্টবিন বসানো হয়।

রাউজান পৌরসভার কার্যলয়ে ও জলিল নগর বাস ষ্টেশন, মুন্সির ঘাটা, গহিরা চৌমুহনী এলাকায় পৌরসভার নাগরিকদের যে কোন অভিযোগ ও সম্যসা নিয়ে অভিযোগ ও পরার্মশ প্রদানের জন্য বসানো হয় অভিযোগ বাক্স।

দিনে রাউজান পৌরসভার কার্যলয়ে বসে পৌরসভার নাগরিকদের সেবামুলক কাজ করে রাতেই বের হয় রাউজান পৌরসভার বিভিন্ন এলাকায় ময়লা আর্বজনা পরিস্কার পরিচ্ছনতা অভিযান চালিয়ে যায় রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।

১৫ জুন মঙ্গলবার সন্দ্ব্যা থেকে রাত পর্যন্ত সময়ে রাউজান পৌরসভার মুন্সির ঘাটা ও জলিল নগর বাস ষ্টেশন খাসখালীর কুল, ফকির হাট বাজারে নালা নর্দমা থেকে ময়লা আর্বজনা পরিস্কার পরিচ্ছনতা অভিযান পরিচালন করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।

এসময়ে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, যুবলীগ নেতা আবু ছালেক, জিয়াউল হক রোকন, সাবের উদ্দিন, ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, সাধারন সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *