লকডাউন অমান্য: রাউজানে ভ্রাম্যমান আদালতের সামানে ৫জন যাত্রী নিয়ে পালিয়ে গেল সিএনজি

 

শফিউল আলম, রাউজানবার্তা :

কঠোর বিধিনিষেধ মানছেনা রাউজানে, ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে rab, পুলিশ, আনসার বাহিনীর সদস্যদের সামনে দিয়ে ৫জন যাত্রী নিয়ে দ্রুত গতিতে পালিয়ে গেল সিএনজি অটোরিক্সা।

২৬ জুলাই সোমবার রাউজান ডাকবাংলো ভবনের সামনে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ rab, পুলিশ, আনসার বাহিনীর সদস্যদের নিয়ে অভিযানে নামেন। সোমবার সকাল ১১ টার সময়ে রাউজান উপজেলা সদরের মুন্সির ঘাটা থেকে কঠোর বিধিনিষেধ অমান্য করে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা চট্টগ্রাম-ত-১২-৭৯৮৯ দোস্ত মোহাম্মদ চৌধুরী সড়ক দিয়ে আসে।

এসময়ে অটোরিক্সাটি থামানোর জন্য সিগন্যাল দিলে সিগন্যাল অমান্য করে দ্রুত গতিতে সড়ক দিয়ে যাত্রী নিয়ে পালিয়ে যায় সিএনজি অটোরিক্সাটি। এ সময়ে মোটর সাইকেল দিয়ে ধাওয়া করে সুলতান পুর স্বপনের দোকান এর পুর্ব পাশে সিএনজি অটোরিক্সাটি আটক করে আনসার বাহিনীর সদস্যরা।

সিএনজি অটোরিক্সাটি আটক করে নিয়ে আসার পাথে চট্টগ্রাম-ত-১২-৭৯৮৯ অটোরিক্সাটি যান্ত্রিক ত্রুটি হয়েছে বলে অটোরিক্সা চালক তাদের গাড়ী থেকে নামিয়ে দিয়ে আবারো অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। কঠোর বিধিনিষেধ চলাকালে রাউজানে বিভিন্ন সড়কে যাত্রীবাহি বাস ও পন্যবাহী ট্রাক চলাচল বন্দ্ব থাকলে ও চলাচল করছে সিএনজি অটোরিক্সা ও মোটর সাইকেল।

২৬ জুলাই সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত সময়ে রাউজান ডাকবাংলো ভবন, রাউজান ফকির হাট, গহিরা চৌমুহনী এলাকায় র‌্যাব, পুলিশ, আনসার বাহিনীর সদস্যদের সহায়তায় রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে।

রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ বলেন, কঠোর বিধিনিষেধ মেনে রাউজানে যাত্রীবাহি বাস, পণ্যবাহি ট্রাক চলাচল বন্দ্ব রাখলে ও সিএনজি অটোরিক্সা চলাচল বন্দ্ব করা হয়নি। কঠোর বিধিনিষেধ দেওয়ার পর থেকে রাউজানে প্রতিদিন অভিযান চালিয়ে জরিমানা আদায় করা হলে ও সিএনজি অটোরিক্সা ও মোচর সাইকেল চলাচল বন্দ্ব করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *