স্বামীর অত্যাচারে অতিষ্ট দরিদ্র পরিবারের কন্যা মর্জিনা

 

শফিউল আলম, রাউজানবার্তা :

রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ডাক্তার ছোলা গোদার পাড় এলাকার আবুল কাসেম মিস্ত্রির কন্যা মর্জিনা আকতার প্রথম স্বামী মারা যাওয়ার পর তার এক পুত্র সন্তান রাকিবকে নিয়ে দিন যাপন করেন।

একই এলাকার শাহাদাত সর্দারের পুত্র মোঃ আকতার প্রকাশ সুমন মর্জিনাকে নোটারি পাবলিকের মাধ্যমে হলফনামামুলে গত ২০১৭ সালের ৫ জুলাই বিবাহ করে। বিবাহের পর মোঃ আকতার প্রকাশ সুমন মর্জিনাকে নিয়ে রাউজানের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করে। মর্জিনাকে তার ২য় স্বামী সুমন প্রতিনিয়ত মারধর ও নির্যাতন করে বলে মর্জিনা অভিযোগ করেন।

পরে মর্জিনাকে ফেলে তার স্বামী সুমন অনত্র চলে যায় । মর্জিনা তার পুর্বের স্বামীর ঘরে জম্ম নেওয়া পুত্র রকিবকে নিয়ে রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের ঢেউয়াপাড়া শামশুদৌহার ভাড়া বাসায় বসবাস করছে।

স্বামী তাকে কোন খরচের টাকা না দেওয়ায় এলাকার লোকজনের ঘরের গৃহকর্মীর কাজ করে পুত্র রাকিবকে নিয়ে ভাড়া বাসায় দিনযাপন করছেন।

মর্জিনা অভিযোগ করে বলেন, প্রতিনিয়ত তার ২য় স্বামী সুমন তাকে ফোন করে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে। ভাড়া বাসায় গিয়ে মর্জিনাকে নিয়াতন করে। মর্জিনা তার ২য় স্বামী সুমনের অত্যাচার নির্যাতন থেকে রক্ষা পেতে সংশ্লিষ্ট প্রশাসনের সদয় হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *