রাউজানে ইটের ভাটা থেকে বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার

 

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান উপজেলার ৭নং রাউজান ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পুর্ব রাউজান একতা ইটের ভাটায় নাকে মুখে রক্তের দাগ, পায়ে রক্তের দাঘ থাকা বৃদ্ব শফি প্রকাশ বাইল্যার পড়ে থাকা লাশ উদ্বার করে রাউজান থানা পুলিশ।

২৬ সেপ্টেম্বর রবিবার বিকাল ৫টার সময়ে রাউজান থানার পুলিশ ইটের ভাটা থেকে বৃদ্ব শফি প্রকাশ বাইল্লার লাশ উদ্বার করে।

পুর্ব রাউজান একতা ইটের ভাটার ম্যানেজার ভকতেয়ার হোসেন বলেন, দুপুর ২টার সময়ে এটর ভাটায় এক বৃদ্বার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় মেম্বার আবদুল নবীকে ফোন করে জানায়।

স্থানীয় মেম্বার আবদুল নবী সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাউজান থানা পুলিশকে ফোন করে জানান । মেম্বার আবদুল নবী বলেন, সংবাদ পেয়ে ফোন করে রাউজান থানায় জানানো হলে, বিকালে রাউজান থানার ওসি অপারেশন কবির আহম্মদ, এস আই হানিফের নেতৃত্ব পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্বার করে।

ঘটনাস্থলে বৃদ্ব শপি প্রকাশ বাইল্লার পুত্র সেলিম উপস্থিত হয়ে পড়ে থাকা লাশ তার পিতার বলে সনাক্ত করে। সেলিম আরো বলেন তার পিতা শপি প্রকাশ বাইল্যা দীঘদিন ধরে অসুস্থ অবস্থায় রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের কাজী পাড়া এলাকায় তার ঘরের মধ্যে ছিল ।

২৬ সেপ্টেম্বর রবিবার দুপুরে পরিবারের সদস্যদের অগোচরে ঘর থেকে বের হয়ে যায়। সেলিম আরো বলেন তাদের সাথে কারো সাথে কোন শত্রুতা নেই। বৃদ্ব শফি প্রকাশ বাবইল্যার কিভাবে মৃত্যু হয়েছে তা কেউ বলতে পারছেনা।

রাউজান থানার ওসি অপারেশন কবির আহম্মদ বলেন, লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করার প্রস্তুতি চলছে। স্বজনদের কাছ থেকে কোন অভিযোগ করা হয়নি থানায়। লাশের ময়না তদন্তের রিপোর্ট পেলে বলা যাবে শফি বাইল্যার কিভাবে মৃত্যু হয়েছে।

বৃদ্ব শফি প্রকাশ বাইল্যান রাউজান উপজেলার ৭নং রাউজান ইউনিয়নের মোহাম্মদপুর ইসাহাক কোম্পানীর বাড়ী মৃত সৈয়দ আহম্মদের পুত্র। গত কয়েক বৎসর পুর্বে শফি প্রকাশ বাইল্যা রাউজানের মোহাম্মদপুর থেকে পরিবার পরিজন নিয়ে রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের কাজী পাড়া এলাকায় ঘরবাড়ী নির্মান করে বসবাস করে আসছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *