রাউজানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত আহত এক

শফিউল আলম, রাউজানবার্তাঃ
রাউজানে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্য ও আহত হযেছে এক জন। ২ এপ্রিল মঙ্গলবার বিকাল ২টা ৩০ মিনিটের সময়ে এই মর্মান্তিক দুঘর্টনা সংগঠিত হয়।

রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের হাজী পাড়ায় হাফেজ বজলুর রহমান সড়কে ২টা ৩০ মিনিটের সময়ে চট্টগ্রাম থ-১৪-৬৭৭৩ নম্বরের একটি সিএনজি অটোরিক্সা রাউজান জলিল নগর বাস ষ্টেশন অভিমুখে আসার পথে রাউজান জলিল নগর বাস ষ্টেশন থেকে চট্টগ্রাম মোট্রো-হ-১৪,৪১৪৪ নম্বরের মোটর সাইকেল দক্ষিন রাউজান অভিমুখে যাওয়ার পথে হাজী পাড়া বশি হাজী বাড়ীর রাস্তার মাথায় মুখোমুখি সংর্ঘষ হয়।

সংর্ঘষে ঘটনাস্থলে মারা যায় মোটর সাইকেল চালক রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের আইলী খীল দাওয়াত খোলা জামে মসজিদের মুয়াজ্জিন, বাশখালী উপজেলার দক্ষিন পুইছড়ি এলাকার মৃত নওশার পুত্র মাওলানা সৈয়দুল হক (৪০)।

সংঘর্ষে মারাত্বক ভাবে আহত হয় রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের আইলীখীল বায়তুর নুর জামে মসজিদে খতিব, বাশখালী এলাকার বাসিন্দ্বা মৃত বজল আহম্মদের পুত্র মাওলানা আলী হোসেন (৪৯)।

ঘটনার পর পর স্থানীয় জনতার সহায়তায় রাউজান থানা পুলিশ ঘটনাস্থল থেকে মাওলানা সৈয়দুল হকের লাশ উদ্বার করে। আহত মাওলানা আলী হোসেনকে প্রথমে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় ।

ঘটনাস্থল থেকে মোটর সাইকেল ও সিএনজি অটোরিক্সা জব্দ করে নিয়ে যায় পুলিশ। রাউজান থানার ওসি জাহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা যাওয়া মাওলানা সৈয়দুল হকের লাশ উদ্বার করা হয়েছে। আহত মাওলানা আলী হোসনকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপতালে পাঠানো হয়েছে ।