রাউজানে পুলিশের কার, যাত্রীবাহি অটোরিকশা ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে আহত-৭

 

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজানে পুলিশের প্রাইভেট কার, যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ ৭জন আহত হয়েছেন।

৭ অক্টোবর বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে রাউজান পৌরসভার ব্যরিস্টার সুরেশ বিদ্যায়ন সংলগ্ন চট্টগ্রাম-রাঙামাটি সড়কে।

জানা যায়, চট্টগ্রাম নগরীমুখী একটি মাছবাহী পিকআপ পুলিশের প্রাইভেটকারকে ধাক্কা দেয়, প্রাইভেটকারটি গিয়ে যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে দুই পুলিশসদস্য সহ ৭জন আহত হন। আহত ৭জনের কারো পরিচয় জানা যায়নি। তবে এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

খবর নিয়ে জানা যায়, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিতে যান দুই পুলিশ সদস্য সহ ৪জন। এরমধ্যে নাছিমা আকতার নামে রাঙ্গুনিয়া উপজেলার এক নারীর অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যদিকে উপজেলার গহির জে.কে মোমোরিয়াল হসপিটালে চিকিৎসা নিতে যান আহত আরও তিনজন। তাদের মধ্যে সুমন ধর নামে এক যুবকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেকে প্রেরণ করা হয়। এছাড়া সন্দীপ ও মিরেশ^রাই থানার দুই পুলিশ সদস্য ও সিএনজি চালিত অটোরিকশা তিন যাত্রীসহ ৫জন প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাড়ি ফিরেছেন।

রাউজান হাওইয়ে থানার ওসি কামরুল আজম বলেন, ‘রাউজানে পুলিশের প্রাইভেটকার, যাত্রীবাহি সিএনজি অটোরিকশা ও মাছবাহী পিকআপের সংঘর্ষে কয়েকজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে প্রেরণ করে। তাদের কারো পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *