নোয়াপাড়া শেখপাড়া মৌলনা রশীদ আহম্মদ বাড়ীর সড়ক বাতির উদ্বোধন

 

রাউজানবার্তা প্রতিবেদকঃ

নোয়াপাড়া শেখপাড়া মৌলনা রশীদ আহম্মদ শাহ আল মাইজভান্ডারী (রা:) বাড়ীর সড়ক বাতির উদ্বোধন হয়েছে।

৭ নভেম্বর রবিবার সন্ধ্যায় সুইচ টিপে সড়ক বাতির উদ্বোধন করেন আধুনিক রাউজানের রুপকার রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর আস্থাভাজন নতুন নির্বাচিত হতে যাওয়া চেয়ারম্যান ও বর্তমান ১৩ নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবুল মিয়া।

মৌলনা রশীদ আহম্মদ শাহ আল মাইজভান্ডারী (রা:) মাজারের শাহাজাদা মৌলনা আজহার মিয়া আল মাইজভান্ডারী সভপতিত্বে ও নাঈমুর রহমান নয়নের সঞ্চালনায় উদ্বোধক ও প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত হতে যাওয়া চেয়ারম্যান ও বর্তমান ১৩ নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবুল মিয়া।


অথিতি ছিলেন নোয়াপাড়া ৫নং ওয়ার্ডের বর্তমান মেম্বার উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর সিকদার, নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর মাহমুদুল আলম, নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পথেরহাট ব্যাবসায়ী কন্যাণ সমিতির সাধারন সম্পাদক জসিম উদ্দিন। নব নির্বাচিত হতে যাওয়া ১৩ নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার নুরুল ইসলাম, ৫নং ওয়ার্ড মেম্বার মো. সোহেল।

বক্তব্য রাখছেন রাউজান প্রেস ক্লাবের সহ সভাপতি ও রাউজানবার্তা২৪.কম এর সম্পাদক সাহেদুর রহমান মোরশেদ

বক্তব্য রাখেন রাউজান প্রেস ক্লাবের সহ সভাপতি ও রাউজানবার্তা২৪.কম এর সম্পাদক/ প্রকাশক সাহেদুর রহমান মোরশেদ, সমাজ সেবক ইউনুচ মিয়া সহ অথিতিবৃন্দ।

শেখপাড়ার মৌলানা রশীদ আহম্মদ সড়ক ও সড়ক বাতি

বক্তরা বলেন গ্রীন, ক্লিন, পিংক ও আধুনিক রাউজানের রুপকার রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এলাকার উন্নয়ন ও সৌন্দর্য বৃদ্ধিতে এলাকার যুব তরুনদের এগিয়ে আসতে আহবান জানান। এমপির আহবানে সাড়া দিয়ে নোয়াপাড়া শেখপাড়া মৌলনা রশীদ আহম্মদ শাহ আল মাইজভান্ডারী (রা:) বাড়ীর যুব তরুনরা এলাকাবসী ও প্রবাসিদের সহযোগিতায় সড়ক বাতি দিয়ে প্রশংসিত কাজ করেছেন। সব ধরনের ভালো কাজে যুব তরুন সমাজকে এগিয়ে আসার জন্য বক্তরা আহবান জানান। ফয়সাল, মাসুম, সাজ্জাদ, খোরশেদ, ইরফান, তানভীর, জাহেদ, ইমতিয়াজ, রায়হান, ইরফান, ফাহিম, ইয়াছিন, তারেক সহ যারা এই কাজে জড়িত ছিলেন এলাকাবাসী ও বক্তারা তাদের ধন্যবাদ জানান।

এই কাজে সার্বিক সহযোগিতা করেন ব্যাবসায়ী সাদেকুর রহমান, বকতিয়ার উদ্দিন, মুসলিম উদ্দিন, মুশফিকুর রহমান, মহিউদ্দিন।

নোয়াপাড়া শেখপাড়া মৌলনা রশীদ আহম্মদ শাহ আল মাইজভান্ডারী (রা:) বাড়ীর যুব তরুনরা।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন সাবেক দফাদার মোহম্মদ মিয়া, আ.স.ম ইদ্রিস, মো. ফরিদ, জামাল সওদাগর, দুলা মিয়া, জাহাঙ্গীর, রুহুল আমিন, শাহজাহান, ওসমান, ইয়াছিন আরাফাত টিপু, কাইছার, গিয়াস উদ্দিন, রাশেদ, ফারুক, সায়মন, ইউনুছ, যুবলীগ নেতা লিটন, সামশুল আলম, নাছের, তারেক সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *