রাউজানে সিএনজি চালকের আত্মহত্যা

 

শফিউল আলম, রাউজানবার্তাঃ

রাউজানে মমতাজুল হক নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় রাউজান সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মাঝিপাড়া বটতল বাজারের সিএনজি গ্যারেজ থেকে টিনের চালার এঙ্গেলের সঙ্গে দঁড়িতে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত মমতাজ ওই ওয়াডের মৃত মো. আব্বাসের ছেলে৷ তিনি দুই মেয়ে এক ছেলে সন্তানের জনক বলে জানা গেছে।

তার স্ত্রী শামসুন নাহার বলেন, প্রতিদিনের মতো ভোর ৬টায় নিহতের ছেলের ব্যবসায় প্রতিষ্ঠান শাহ আমানত ট্রেডাস অ্যান্ড মামা গ্যারেজের জন্য অকটেন, ডিজেলসহ তেল আনার কথা বলে ঘর থেকে বের হয়েছিলেন। মোবাইল ফোন ঘরে রেখে বের হন। সকালে গাড়ি রাখার গ্যারেজে তার গাড়ির ( চট্টগ্রাম-থ-১৩-৩১৭৫) এর পাশে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। এসময় গ্যারেজের গ্রীল আংশিক খোলা ছিল।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

তার স্বামীর কাছ থেকে জাহাঙ্গীর নামে এক ব্যক্তি ১ লাখ টাকা দাবি করেন। সেই টাকা পরিশোধ নিয়ে চিন্তায় ছিল। তার স্বামীর কাছ থেকে জাহাঙ্গীর ১ লাখ টাকা চাদার দাবি করেছিল এমন দাবি করলেও নিহতের ছেলে মো. ফারুক বলেন, আমার বাবা বিয়ে করেছিলেন বলে শুনেছি, ওই নারীর কাবিন বাবদ ১ লাখ টাকা চেয়েছিলেন নিহতের দ্বিতীয় স্ত্রীর দুর সম্পর্কের আত্মীয় জাহাঙ্গীর।

রাউজান থানার উপপরিদর্শক (এস আই) সাব্বির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ নিশ্চিত করা যাচ্ছে না।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল­াহ আল হারুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *