Categories
রাউজান শিক্ষাঙ্গন

রাউজানের ডাবুয়ায় আরো একটি নতুন প্রাথমিক বিদ্যালয় নির্মানের জন্য স্থান পরিদর্শন

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়নের লাঠিছড়ি বড়ুয়া পাড়ার পুর্ব পাশে এয়াসিন নগর এলাকায় মরহুম আবদুল জলিল ৪০ শতক নিজের জমি স্কুলের নামে দান করে বাশেঁর বেড়া ও টিনের ছাউনি দিয়ে প্রথমে প্রাথমিক বিদ্যালয় নির্মান করেন। 

পরবর্তী মাঠির গুদাম ও টিনের চালা দিয়ে আবদুল জলিল প্রাথমিক বিদ্যালয় নির্মান করা হয় । স্কুলটি নির্মানের পর থেকে আবদুল জলিল তার নিজের টাকা দিয়ে শিক্ষকের বেতন দিয়ে স্কুলের শিক্ষার্থীদের পাঠদান করতো। 

আবদুল জলিল মারা যাওয়ার পর থেকে তার স্বজনেরা স্কুলটি পরিচালনা করতো। পরবর্তী স্কুলটি ধসে পড়ে স্কুলের কার্যক্রম বন্দ্ব হয়ে যায় । 

স্কুলটি বন্দ্ব হয়ে যাওয়ার পর এলাকার ৭শত পরিবারের ছেলে মেয়েরা তাদের বাড়ী থেকে এক কিলোমিটারের বেশী দুরে ডাবুয়া তারাচরন শ্যামসাচরন সরকারী প্রাথমিক বিদ্যালয়, আমির হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়, ডাবুয়া সরকারী প্রাথমিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে লেখাপড়া করতে হয়। 

বাড়ী থেকে স্কুল দুরত্ব বেশী হওয়ায় অনেক পরিবারের ছেলে মেয়েরা স্কুলে যায়না। সরকার সরাদেশে ১হাজার নতুন সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মান করার প্রকল্প দেওয়ার পর রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় রাউজানে যে সব এলাকায় এক কিলোমিটারের মধ্যে সরকারী প্রাথমিক বিদ্যালয় নেই। 

ঐ সব এলাকায় নতুন সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মানের জন্য স্থান পরিদর্শন করা হচ্ছে। রাউজানের ডাবুয়া এয়াসিন নগর এলাকায় নতুন করে সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মান করার জন্য স্থান পরির্দশন করেন রাউজান উপজেলা চেয়ারম্যোন এহেসানুল হায়দার বাবুল। 

 ১২ সেপ্টেম্বর শনিবার সকালে নতুন করে সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মান করার জন্য স্থান পরির্দশন কালে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ, উপজেলা সহকারী কমিশনার ভুমি আবদুল্লাহ আল মাহমুদ ভুইয়া, রাউজান উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল কুদ্দুস. আওয়ামী লীগ নেতা এস এম বাবর, রুনু ভট্টচার্য্য। 

রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ বলেন, রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় রাউজানে ১০টি নতুন সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মানের জন্য প্রস্তাব পাঠানো হবে ।

Categories
রাউজান শিক্ষাঙ্গন

সাড়ে চার লাখ টাকা ব্যয়ে চলছে মেরামতের কাজ : রাউজানের নতুন হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়

শফিউল আলম, রাউজানবার্তা :

 চার লাখ ৩০ হাজার টাকা ব্যয়ে চলছে, রাউজানের  নোয়াজিশপুর ফতেহ নতুন হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মেরামতের কাজ। রাউজান উপজেলার নোয়াজিশপুর ইউনিয়নের ফতেহ নতুন হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মেরামতের কাজ করার জন্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ৪ লাখ ৩০ হাজার টাকা বরাদ্ব দেয়। 

বরাদ্ব দেওয়া টাকা দিয়ে ফতেহ নগর নতুন হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনের নিচে ও দেওয়ালে টাইলস বসানো হচ্ছে। স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষক শিক্ষিকাদের জন্য অফিস মোরামত করে বসানো হয়েছে টাইলস। 

প্রধান শিক্ষক ও শিক্ষক শিক্ষিকাদের অফিসের সাথে টাইলস দিয়ে শৌচাগার নির্মানর করা হয়েছে। স্কুলের শহীদ মিনারের সামনের স্থানে ঢালাই করা হয়েছে। স্কুলের পাশে ও চারদিকে ফুলের বাগান গড়ে তেলা হয়েছে। 

স্কুল পরিচালনা কমিটির সভাপতি আকতার চৌধুরী বলেন, সরকারী বরাদ্ব ছাড়া ও আমার নিজের টাকা দিয়ে স্কুলের মেরামতের কাজ ও স্কুলের চার পাশে সৌন্দর্য্য বর্ধন করা হচ্ছে। 

রাউজান উপজেলা প্রকৌশলী আবুল কালাম বলেন, ফতেহ নগর নতুন হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবন মেরামতের জন্য ৪ লাখ ৩০ হাজার টাকা বরাদ্ব দেওয়া হয়েছে। বরাদ্ব দেওয়া টাকা দিয়ে স্কুলের ভবন মেরামত ও সৌন্দর্য্য বর্ধনের কাজ করা হচ্ছে ।

Categories
শিক্ষাঙ্গন

রাউজান ছালামত উল্লাহ স্কুল পরিচালনা কমিটির অনুমোদন

বিজ্ঞপ্তি, রাউজানবার্তা :

রাউজান ছালামত উল্লাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অনুমোদন দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, চট্টগ্রাম। 

অনুমোদিত কমিটিতে সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম চৌধুরী রানা। 

এছাড়া পদাধিকারবলে প্রধান শিক্ষক স্বপন কুমার বণিক সদস্য সচিব, সহকারী প্রধান শিক্ষক সাইফুল ইসলাম শিক্ষক প্রতিনিধি, মো: তছলিম উদ্দিন অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হোন।

উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে বিদ্যালয় বন্ধ থাকায় দৈনন্দিন প্রশাসনিক কার্যাবলি পরিচালনার নিমিত্তে আগামী ৬ মাসের জন্য এ এডহক কমিটি অনুমোদন দিয়েছে শিক্ষাবোর্ড।

এদিকে রাউজান উপজেলা সদরের স্বনামধন্য বিদ্যালয়টির তৃতীয়বারের মতো  সভাপতি নির্বাচিত হওয়ায় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাইফুল ইসলাম চৌধুরী রানা।

Categories
শিক্ষাঙ্গন

চুয়েটে স্টাফ অ্যাসোসিয়েশনের উদ্যোাগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

শফিউল আলম, রাউজানবার্তা :

 চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর স্টাফ অ্যাসোসিয়েশনের উদ্যোগে বৈশ্বিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে অ্যাসেসিয়েশনের সদস্যদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। 

  ১২ আগস্ট বুধবার সকাল ১১ টার সময় উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম । 

স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। 

অ্যাসোসিয়েশনের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আল হান্নানের সঞ্চালনায় এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. মাসুদ হোসেন। 

এ সময় সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য, মো. সাবের, প্রিয়তোষ চক্রবর্তী, মোহাম্মদ আজিজ, আবদুল্লাহ আল হান্নান খান, মোহাম্মদ এমদাদ, মো. ইসমাঈল, মো. আরিফ, মো. হোসেন, মো. বরকত প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, করোনাভাইস একটি বৈশ্বিক মহামারি। বাংলাদেশসহ বিশ্বের প্রায় প্রতিটি দেশ এই মহামারিতে আক্রান্ত। চুয়েট পরিবারের সবার প্রতি সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি ও বিধিনিষেধ মেনে চলার পাশাপাশি সার্বক্ষণিকভাবে মাস্ক পরিধান ও ঘনঘন হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের জোরালো আহবান জানান।

Categories
রাউজান শিক্ষাঙ্গন

হালদা ইসলামী কিন্ডারগার্টেনে শিক্ষক ছাত্র ছাত্রীদের মাঝে চাউল উপহার

বিজ্ঞপ্তি, রাউজানবার্তা :

সাদা পাঞ্জাবি পায়জামা মাথায় সাদা স্কার্ফ পরা গুটি গুটি পায়ে বিদ্যালয়ে আসছে শিক্ষার্থীরা। কয়েকমাস পর শিশুদের কলকাকলীতে মুখরিত বিদ্যালয় প্রাঙ্গণ। স্কুল নয় যেন একটি সাদা গোলাপের বাগান। চারিদিকে নাত ক্বেরাতের সুর। সব মিলে স্বর্গীয় আবেশ সৃষ্টি হয়েছে।অনেকদিন পর শিক্ষার্থীদের পেয়ে শিক্ষকরাও বেজায় খুশি। 

না বিদ্যালয়ের কোন ক্লাস নয় এটি রাউজানের উরকিরচর হালদা ইসলামী কিন্ডারগার্টেন এর উদ্যোগে নাম প্রকাশে অনিচ্ছুক এক দানশীল ব্যাক্তির অর্থায়নে করোনা ভাইরাস সংক্রমণের এই সময়ে শিক্ষক ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে উন্নত মানের চাউল উপহার প্রদান অনুষ্ঠান। 

আজ ২৬ জুলাই রবিবার সকালে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাফেজ আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্ব অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোশ্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজান এর আহবায়ক, রাউজান সাহিত্য পরিষদের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন ইমন। 

বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট চিকিৎসক মঈশকরন জামে মসজিদের সভাপতি ডাঃ আবদুল হাকিম, উরকিরচর ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জানে আলম,প্রধান আলোচক ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরবী প্রভাষক, লেখক  মুফতি মাওলানা মোহাম্মদ নুরনবী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রবীন মাওলানা মোহাম্মদ শামসুদ্দিন। 

বক্তব্য রাখেন শিক্ষক মোহাম্মদ সেলিম,মোঃ মােসাদ্দেক, মোঃ আবু তালেব, মোঃ জুবায়ের, শিক্ষিকা আয়েশা সিদ্দিকা, জানাতুল ফেরদৌস জান্নাত,জাহেদা সুলতানা তিশা,আলেমা জুবাইদা।

Categories
রাউজান শিক্ষাঙ্গন

রাউজানে হরিজন সম্প্রদায়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তির ৪ লাখ ৮৬ হাজার ৮শত টাকার চেক বিতরন

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজানে হরিজন সম্প্রদায়ের ২৯ জন ছেলে মেয়ে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তির ৪ লাখ ৮৬ হাজার ৮শত টাকার চেক বিতরন করা হয় । 

 ২৩ জুলাই বৃহস্পতিবার বিকালে রাউজান উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে রাউজান উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে শিক্ষার্থীদের হাতে শিক্ষাবৃত্তির টাকার চেক তুলে দেয় রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ। 

এসময়ে আরো উপস্থিত ছিলেন রাউজান পৌরসভার প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মনির হোসাইন। 

হরিজন সম্প্রদায়ের ছেলে মেয়েদের মধ্যে ১১ জন প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীকে ১লাখ ৮৪ হাজার ৮শত টাকা, মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের ৫জন শিক্ষার্থীকে ৯৬ হাজার টাকা, উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ৫জন শিক্ষার্থীকে ১লাখ ২০ হাজার টাকা, উচ্চত্বর শ্রেণীর ৩জন শিক্ষার্থীকে ৮৬ হাজার ৪শত টাকার চেক বিতরন করেন। 

দুই বৎসরের শিক্ষা বৃত্তি বাবদ সমাজ সেবা অধিদপ্তর ২৯ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির ৪ লাখ ৮৬ হাজার ৮শত টাকার চেক বিতরনকরা হয়।

Categories
রাউজান শিক্ষাঙ্গন

দানবীর মৃদুল কান্তি দে’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

বিজ্ঞপ্তি, রাউজানবার্তা :

জন্মাষ্টমী উদযাপন পরিষদ বাংলাদেশের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও আশালতা কলেজের প্রতিষ্ঠাতা দানবীর মৃদুল কান্তি দে’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী গত ১৪জুলাই মঙ্গলবার সীমিত পরিসরে পালিত হয়। 

এ উপলক্ষে আশালতা কলেজের উদ্যোগে মৃদুল কান্তি দে’র সমাধিতে পুস্পস্তবক অর্পন ও স্মরণ সভা “স্মৃতি তর্পন” অনুষ্ঠিত হয়। 

সভাপতিত্ব করেন অধ্যক্ষ জনার্দ্দন কুমার বনিক। অতিথি ছিলেন দানবীর আত্মজ প্রবাল কান্তি দে, কলেজ পরিচালনা পরিষদের বিদ্যেৎসাহী সদস্য দুলাল কান্তি বড়ুয়া ও অভিভাবক সদস্য প্রদীপ বড়ুয়া।

 স্মরণ সভায় বক্তব্য রাখছেন আশালতা কলেজের অধ্যক্ষ জনার্দ্দন কুমার বনিক

কলেজের অধ্যক্ষ জনার্দ্দন কুমার বনিক বলেন, দানবীর মৃদুল কান্তি দে তার সৃষ্টিকর্মের মাধ্যমে যুগের পর যুগ বেচে থাকবেন। এসব ক্ষণজন্মা ব্যাক্তিগণই আমাদের চলার পথে অণুসরণীয়। 

প্রভাষক রাজীব বড়ুয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন স্মরণ মহোৎসব উদযাপন কমিটির পক্ষে চন্দন বিশ্বাস, মতিলাল চক্রবর্তী।

এদিকে দানবীর মৃদুল কান্তি দে সুহৃদ সংঘের পক্ষ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন কান্তি বিশ্বাসের নেতৃত্বে দেবব্রত দে দেবু, অজয় বনিক ও রতন আচার্য ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

উক্ত স্মৃতি তর্পনে সামাজিক দুরত্ব মেনে কলেজের অধ্যাপক মন্ডলী, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, কলেজের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং আশালতা কুঞ্জ স্মরণ মহোৎসব উদযাপন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Categories
রাউজান শিক্ষাঙ্গন

সাংসদপুত্র ফারাজ করিমের সুস্থতা কামনায় ডাঃ রাজা মিয়া স্কুলে দোয়া মাহফিল 

নিউজ ডেস্ক, রাউজানবার্তা :


রাউজানের সাংসদপুত্র, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, তরুণ প্রজন্মের প্রিয়মুখ ফারাজ করিম চৌধুরীর সুস্থতা কামনায় উত্তর গুজরা ডাঃ রাজা মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে দোয়া মাহফিল সোমবার বাদে জোহর বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে অংশ নেন পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মালেক, বিদ্যালয় প্রতিষ্ঠাতার জ্যেষ্ঠ পুত্র, সমাজসেবক লিয়াকত আলী চৌধুরী, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য সাংবাদিক নেজাম উদ্দিন রানা, হারুণ উর রশিদ।

মিলাদ ও কিয়াম পরিচালনা করেন মোহাম্মদ একরামুল হক। দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন মাওলানা ইলিয়াছ, হাফেজ মাওলানা জাকের আহমেদ,
মোহাম্মদ শাহ আলম, মহিন উদ্দিন, ইফতেখার হোসাইন মিসবাহ, মিরাজ প্রমুখ।
মোনাজাত পরিচালনা করেন মাওলানা শাহ আলম।

Categories
রাউজান শিক্ষাঙ্গন

প্রাণ ফিরে পেয়েছে রাউজানের এয়াসিন নগর আর্দশ উচ্চ বিদ্যালয় চলছে চারতলা ভবন নির্মান কাজ

শফিউল আলম, রাউজানবার্তা :

 রাউজান উপজেলার ১নং হলদিয়া ইউনিয়নের ফকির টিলা বাজারের দক্ষিন পাশে গত ১৯৮৯ সালে এয়াসিন নগর আর্দশ উচ্চ বিদ্যালয় প্রতিষ্টা করেন। বিদ্যালয় প্রতিষ্টার সময়ে বাশের বেড়া টিনের ছাউনি দিয়ে চালু করে শিক্ষা প্রতিষ্টানের কার্যক্রম। 

পরবর্তী টিনের চালা সেমিপাকা কক্ষে চলে শিক্ষার্থীদের পাঠদান। সেমিপাকা ভবনের পাশে একটি ভবন নির্মান করা হয়। সেমি পাকা ভবনটি জরার্জিন হয়ে পড়ে। শিক্ষার্থীর সংখা বেশী হওয়ায় জরার্জিন শ্রেনী কক্ষে শিক্ষার্থীরা গাদাঁগাদি করে বসে পাঠদান করতো হতো। 

এয়াসিন শাহ আর্দশ উচ্চ বিদ্যালয়ে হলদিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ী এলাকা বৃন্দাবন পুর, বৃকবানুপুর, গলাচিপা, বানারস, জানিপাথর, এয়াসিন নগর, রাধামাধব পুর, ডাবুয়া ইউনিয়নের পুর্ব ডাবুয়া, রোয়াইঙ্গা বিল,  গুচ্চ গ্রাম, এল্কাার ৫শতাধিক শিক্ষার্থীরা লেখাপাড়া করে। 

শিক্ষার্থীরদের চরম দুভোর্গ লাঘবে রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরীর প্রচেষ্টায় ২ কোটি ৭৯ লাখ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এয়াসিন নগর আর্দশ উচ্চ বিদ্যালয়ের পুরাতন জরার্জিন সেমি পাকা ভবন ভেঙ্গে চারতলা ভবন নির্মান কাজের টেন্ডার আহবান করেন। 

রাউজানের গহিরা মোবারক খীল এলাকার বাসিন্দ্বা ঠিকাদার নাঈম খান গত ২০১৮ সালের ৩১ অক্টোবর চারতলা বিশিষ্ট এয়াসিন নগর আর্দশ উচ্চ বিদ্যালয় একাডেমিক ভবন নির্মান কাজ শুরু করেন।  

এয়াসিন নগর আর্দশ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্বা শফিকুল ইসলাম বলেন চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের নির্মান কাজ চলছে। ভবনের নির্মান কাজ শেষ পর্যায়ে। ভবনটি নির্মান করায় প্রাণ ফিরে পেয়েছে এয়াসিন শাহ আর্দশ উচ্চ বিদ্যালয় । শিক্ষার্থী ও শিক্ষকদের দুভোর্গ লাঘব হয়েছে। 

ভবনটি নির্মান করায় এলাকাবাসী রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরীর কাছে কৃতজ্ঞ।  

Categories
রাউজান শিক্ষাঙ্গন

রাউজানে নন এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্টানের ১শত ৩৩ জন শিক্ষক কর্মচারীদের প্রধানমন্ত্রীর টাকার চেক বিতরন

শফিউল আলম, রাউজানবার্তা :

 রাউজানে ২১টি নন এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্টানের ১শত ৩৩ জন শিক্ষক কর্মচারীদের প্রধান মন্ত্রীর প্রদত্ত ৬লাখ ১২ হাজার ৫শত টাকার চেক বিতরন করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ। 

 ৬ জূলাই সোমবার বিকালে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের কার্যলয়ে শিক্ষক কর্মচারীদের মধ্যে প্রধানমন্ত্রীর প্রদত্ত অনুদানের টাকার চেক বিতরন করা হয়। 

প্রতিজন শিক্ষককে ৫ হাজার টাকা, প্রতিজন কর্মচারীকে ২হাজার ৫শত টাকা প্রদান করা হয়। 

প্রধান মন্ত্রীর প্রদত্ত অনুদানের টাকার চেক বিতরন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৈৗহিদ তালুকদার।