Categories
রাউজান

শোক সংবাদ- হাজী এস এম কামাল উদ্দিন সওদাগরের ইন্তেকাল


বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, রাউজানবার্তা :
চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের মোকামী পাড়া গ্রামের বিশিষ্ট সমাজসেবক আলহাজ এসএম কামাল উদ্দিন (৭৮) সওদাগর আজ মঙ্গলবার বেলা ১ টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজেউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও পাঁচ ছেলে সন্তান ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। আজ রাত ১০ টায় স্থানীয় মসজিদ মাঠে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য মরহুম এস এম কামাল উদ্দিন সওদাগর আহলে সুন্নাত ইমাম সংস্থা বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা ইকবাল হোসাইন কাদেরী ও রাউজান উপজেলা দক্ষিণ ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাওলানা আবুল কাসেম রেজবী এবং বাংলাদেশ ইসলামী যুবসেনা রাউজান উপজেলা দক্ষিণ শাখার নির্বাহী সদস্য মাওলানা এরশাদ হোসাইন আল কাদেরীর পিতা। তাঁর ইন্তেকালে শোক প্রকাশ করে মরহুমের পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান মাওলানা এম এ মান্নান, মহাসচিব মাওলানা এম এ মতিন, চট্টগ্রাম মহানগরের সভাপতি নাঈমুল ইসলাম পুতুল সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মাহমুদ, উত্তরজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি ওবাইদুল মোস্তাফা কদমরসুলী, সাধারণ সম্পাদক মাওলানা ইয়াসিন হোসাইন হায়দরী, রাউজান উপজেলা উত্তর শাখার সভাপতি জয়নাল আবেদীন জামাল, সাধারণ সম্পাদক শামসুল আলম নঈমী, রাউজান উপজেলা দক্ষিণ ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যক্ষ মাওলানা ইলিয়াছ নুরী,

সিনিয়র সহ সভাপতি অধ্যাপক সৈয়দ জামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক হাসান সওদাগর তৈয়বী, সাংগঠনিক সম্পাদক মাওলানা জিল্লুর রহমান হাবিবী, নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ দিদারুল আলম, প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া মেম্বার, গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান উপজেলা দক্ষিণের সভাপতি আবু বক্কর সওদাগর, সাধারণ সম্পাদক মুহাম্মদ হানিফ, সাবেক সভাপতি আহমেদ সৈয়দ, নোয়াপাড়া ইউনিয়ন গাউসিয়া কমিটির সভাপতি অধ্যক্ষ ওমর ফারুক, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য এস এম হাফিজুর রহমান, মোকামী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এস এম সোলেমান বাদশা,

মোকামী পাড়া গাউসিয়া কমিটির সভাপতি আলহাজ কাজী শামসুল আলম, মোকামী পাড়া কায়েম শরীফ জামে মসজিদের মোতওয়াল্লী সৈয়দ মুহামা¥দ রহিম উদ্দিন, পরিচালনা কমিটির সভাপতি এসএম মাহাবুব আলম কোম্পানী, সাধারণ সম্পাদক আলহাজ মহিউদ্দিন জনি, হাজী সিরাজুল হক কমিউনিটি ক্লিনিক পরিচালনা কমিটির সভাপতি এস এম ফোরকান উদ্দিন, চট্টগ্রাম উত্তরজেলা যুবসেনার সভাপতি মাস্টার মুহাম্মদ ইসমাইল, সাধারণ সম্পাদক মীর হাবিবুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ আমান,

রাউজান উপজেলা দক্ষিণ যুবসেনার সভাপতি মাওলানা সৈয়দ শওকত হোসেন রেজবী, সহ সভাপতি আনোয়ার হোসেন শাওন, মাওলানা সৈয়দ হাসান মুরাদ কাদেরী, মাওলানা সৈয়দ গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক মুহাম্মদ নজরুল ইসলাম, শহীদ হালিম লিয়াকত স্মৃতি বৃত্তি পরিচালনা কমিটির সাবেক পরিচালক সৈয়দ মুহাম্মদ ইউসুফ উদ্দিন, বর্তমান পরিচালক আব্দুল্লাহ আল রোমান, রাউজান উপজেলা ছাত্রসেনার সভাপতি রবিউল হোসাইন সুমন, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জাবেদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক মুন্না, নোয়াপাড়া ইউনিয়ন ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাওলানা জয়নাল আবেদীন, নোয়াপাড়া কাপ্তাই সড়ক অটোরিকশা চালক কল্যাণ সমিতির সভাপতি সেকান্দর হোসেন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রমুখ।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউলআলম, প্রধানসম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল: raozan786@gmail.com

raozanbarta24. com

Categories
রাউজান

মুনিরিয়া বিরুদ্ধে রাউজানে প্রতিবাদের ঝড় উঠেছে -মোহাম্মদপুরে ও হলদিয়ায় বক্তারা

                                   

শফিউল আলম, রাউজানবার্তা :

মুনিরিয়ার সন্ত্রাসীদের বিরুদ্ধে রাউজানে প্রতিবাদের ঝড় উঠেছে বলে আজ মোহাম্মদপুরে ও হলদিয়ায় পৃথক দুটি প্রতিবাদ সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন।

বক্তারা আরো বলেন কাগতিয়ার মাইজপাড়া এলাকায় গড়ে উঠা জঙ্গি সংগঠন মুনিরিয়া যুবতবলীগ কমিটির সদস্যরা সন্ত্রাসী কায়দায় এলাকার মানুষের জায়গা দখল, তরিকত ও মার্দ্রসার নামে রাউজানের বিভিন্ন এলাকা থেকে চাদাঁ আদায় এলাকার লোকজনকে নির্যাতন করে সমগ্র রাউজানকে জিম্মি করে রেখেছে ।

আমির হাটে মানববন্ধন

মুনিরিয়া যুবতবলীগ কমিটির নামধারী জঙ্গি ও সন্ত্রাসীদের হামলায় আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক ও মুক্তিযোদ্বা শফিকুল আনোয়ার, আল্লামা শফিউল আলম নেজামী, আল্লামা মহিউদ্দিন, আল্লামা ফোরকান, আল্লামা হফেজ নুরুল আবছার, হিংগলা নতুন পাড়া এলাকার আবদুল মান্নান, মোহাম্মদপুরের দরিদ্র রিক্সা চালক শামশুল আলম সহ অনেক লোকজন আহত হয় ।

গত ২০১৮ সালের ১৬ নভেম্বর রাউজান পৌরসভার ২ নং ওয়ার্ডের গহিরা মোবারকখীল এলাকায় গাউচিয়া কমিটি বাংলাদেশ গহিরা মোবারকখীল শাখার উদ্যেগে আয়োজিত মাহফিলে বক্তব্য রাখার সময়ে গাউছিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব এডভোকেট মোসাহেব উদ্দিন বখতোয়ারের উপর হামলা করে মুনিরিয়া যুবতবলীগ কমিটির জঙ্গি ও সন্ত্রাসী সদস্যরা  মুনিরিয়া যুবতবলীগ কমিটির জঙ্গি ও সন্ত্রাসীদের হামলায় রাউজানের উত্তর সর্তার ১৪ বৎসর বয়সের কিশোর নাঈম উদ্দিন নিহত হয় গত ২০১০ সালের ১০ মে ।

সর্ব শেষ গত ১৭ এপ্রিল আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক ও মুক্তিযোদ্বা শফিকুল আনোয়ারে উপর হামলা করে মুনিরিয়া যুবতবলীগ কমিটির জঙ্গি ও সন্ত্রাসীরা । এই ঘটনার পর জঙ্গিদের হামলায়  আক্রান্ত ব্যক্তিরা রাউজান থানায় উপস্থিত হয়ে পৃথক পৃথক ভাবে মুনিরিয়া যুবতবলীগ কমিটির সদস্যদের আসামী করে মামলা করা হলে ও পুলিশ হামলাকারী মুনিরিয়া যুবতবলীগ কমিটির অভিযুক্ত সব সদস্যদের গ্রেফতার করেনি ।

গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে মুনিরিয়া যুবতবলীগ কমিটির জঙ্গি ও সন্ত্রাসীদের হামলার শিকার গাউছিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব এডভোকেট মোসাহেব উদ্দিন বখতোয়ার রাউজান থানায় উপস্থিত হয়ে মনিরিয়া যুবতবলীগ কমিটির জঙ্গি ও সন্ত্রাসী সদস্যদের বিরুদ্বে রাউজান থানায় মামলা করে ।

গত ২৭ এপ্রিল  মুনিরিয়া যুবতবলীগ কমিটির লালিত সন্ত্রাসীদের হামলায় আহত  রাউজানের গহিরা মোবারক খীল এলাকার নেজামউদ্দিন মুনিরিয়া যুবতবলীগ কমিটির সদস্যদের বিরুদ্বে আরো একটি মামলঅ করে । মুক্তিযোদ্বা শফিকুল আনোয়ার, আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক, আল্লামা হাফেজ নুরুল আবছার, দরিদ্র রিক্সা চালক শামশুল আলমের উপর হামলা করার পর রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, রাউজান বাস ট্রাক মালিক সমিতি ও বাস ট্রাক শ্রমিক ইউনিয়ন, মুক্তিযোদ্বারা বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা, মানববন্দন কর্মসুচি ও সংবাদ সম্মেলন করে।

গত ২৮ এপ্রিল মঙ্গলবার দুপুরে রাউজানের জনপ্রতিনিধি, মুক্তিযোদ্বারা চট্টগ্রাম জেলা প্রশাসক, চট্টগ্রাম ডি, আইজি, চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের মাধ্যমে মুনিরিয়া যুবতবলীগ কমিটির সন্ত্রাসী ও জঙ্গি তৎপরতা ব›দ্ব করার আবেদন জানিয়ে প্রধান মন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে স্বারক লিপি প্রেরণ করে ।

৩০ এপ্রিল মঙ্গলবার সকাল ১১ টার সময় রাউজানের মোহাম্মদপুর মহিউল উলুম কামিল মার্দ্রাসার হলে রাউজান ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মার্দ্রাসা পরিচালনা কমিটির উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্টিত হয় । সমাজ সেবক এম এ বক্করের সভাপতিত্বে যুবলীগ নেতা এনামুল হকের সঞ্চালনায় অনুষ্টিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন,মুনিরিয়া যুবতবলীগ কমিটির মধ্যে বিএনপি জামাতের সন্ত্রাসীরা রয়েছে এসব সন্ত্রাসীদের অত্যাচার নির্যাতনের বিরুদ্বে রাউজানে প্রতিবাদের ঝড় উঠেছে । মুনিরিয়া যুবতবলীগ কমিটির ধর্মের নামে মানুষ হত্যা, সুন্নি আলেম ওলামাদের উপর হামলা, জায়গা দখল, মোটর সাইকেল মহড়া দিয়ে রাউজানের সাধারন মানুষকে ভয় দেখিয়ে তরিকতের নামে চাদাঁ আদায়, কাগতিয়া মার্দ্রাসার নাম দিয়ে কোরবানীর পশুর চামড়া জোর পুর্বক নিওেয় যাওয়া সরকারী বেসরকারী অফিস আদালত থানায় মোটর সাইকেল মহড়া দিয়ে মুনিরিয়া যুবতবলীগ কমিটির সন্ত্রাসী সদস্যদের বাচাঁতে ভীূড় করা এই সব কর্মকান্ডের বিরুদ্বে রাউজানের সর্বস্তরের মানুষ আজ মাঠে নেমেছে । মুনিরিয়ার সন্ত্রাসীদের গ্রেফতার না করা পর্যন্ত রাউজানের সাধারন মানুষ মাঠে থাকবে ।

প্রতিবাদ সভায় আরে বক্তব্য রাখেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান উপজেলা মুক্তিযোদ্বা সংসদের কমান্ডার আবু জাফর চৌধুরী, মুক্তিযোদ্বা শফিকুল ইসলাম, পৌরসভা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, ছেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু,আওয়ামী লীগ নেতা আলহাজ¦ নুরুল আমিন, যুবলীগ নেতা সারজু মোহাম্মদ নাসের, রাউজান উপজেলা ছাত্রলীগ সভাপতি জিল্লুর রহমান মাসুদ, যুবলীগ নেতা  শওকত হোসেন, ইসাহাক ইসলাম, আওয়ামী যুবলীগ নেতা আহসান হাবিব চৌধুরী, শওকত হোসেন, ইসাহাক ইসলাম, লিটন, মেম্বার প্রবাস কল্যান বড়–য়া, মেম্বার জহির উদ্দিন প্রমুখ।

৩০ এপ্রিল বিকালে রাউজানের হলদিয়া আমির হাটে মুনিরিয়া যুবতবলীগ কমিটির সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে সর্বস্তরের মানুষের পক্ষ থেকে প্রতিবাদ সভা অনুষ্টিত হয় । রাউজান থানার সেকেন্ড অফিসার এস আই নুর নবী জানান মুনিরিয়া যুবতবলীগ কমিটির নামধারী জঙ্গি ও সন্ত্রাসীদের হামলায় আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক ও মুক্তিযোদ্বা শফিকুল আনোয়ার, আল্লামা শফিউল আলম নেজামী, আল্লামা মহিউদ্দিন, আল্লামা ফোরকান, আল্লামা হফেজ নুরুল আবছার, হিংগলা নতুন পাড়া এলাকার আবদুল মান্নান, মোহাম্মদপুরের দরিদ্র রিক্সা চালক শামশুল আলম হামলার ঘটনার মামরার আসামীদের মধ্যে ৬ জনকে পুলিশ গ্রেফতার করেছে । তারা হলেন মোহাম্মদপুরের আবু মেসলেম, মাসুদ, মনসুর আলম, মঙ্গলখারীর নাসিম, লেলাঙ্গারার ইব্রাহিম, খলিলাবাদের সেকান্দর ।  

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Categories
চট্টগ্রাম রাউজান

রাউজানে খালি ট্রাকে মিলল লাশ


রাউজান থানা পুলিশের হাতে লাশ ভর্তি ট্রাক আটক

শফিউল আলম, রাউজানবার্তা :

চট্টগ্রাম রাঙ্গামাটি সড়ক দিয়ে খালি ট্রাকে করে ট্রাক শ্রমিকের লাশ নিয়ে যাওয়ার সময়ে পুলিশের হাতে লাশ ভর্তি ট্রাক আটক হয়েছে ।

৩০ এপ্রিল মঙ্গলবার সকাল ৭টার সময় রাউজান থানার এ এস আই সুজন ও এ এস আই শ্যামলের নেতৃত্বে একদল পুলিশ চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের রাউজান রাবার বাগান গিরিছায়ার সামনে একটি খালী ট্রাক আসার সময়ে চট্ট- মেট্রে- ত- ০৫-০৫৫৮ নম্বরের ট্রাকটি আটক করে ।

ট্রাকের ভেতর তল্লাসী করে একটি লাশ দেখতে পেয়ে লাশ ভর্তি ট্রাকটি রাউজান থানায় নিয়ে আসে ।  ট্রাকের চালক জাহাঙ্গীর আলম(৩২) কে আটক করে ।

পুলিশের হাতে আটক ট্রাক চালক জাহাঙ্গীর আলম বলেন গত ৩০ এপ্রিল ভোর রাতে চট্টগ্রামের মীরশ্বরাই উপজেলার বড়তাকিয়া এলাকা থেকে জ্বালানী কাঠ নিয়ে ট্রাকটি রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার তারাবুনিয়া এলাকায় একটি ইটের ভাটায় যায়। ইটের ভাটায় ট্রাক থেকে জ্বালানী কাঠ নামানোর সময়ে ট্রাকের পেছনের ঢালা খেুলার সময়ে ট্রাকের ঢালার আঘাতে ট্রাকের হেলপার রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের পশ্চিম মনাই পাড়া সাপপাড়া এলাকার মৃত উচাই মং মারমার পুত্র বাথাইয়া মারমা (৩০) মারাত্বকভাবে আহত হয় ।

ইটের ভাটায় জ্বালানী কাঠ নামানোর পর আহত হেলপার বাথাইয়া মারমাকে ট্রাকে তুলে চিকিৎসার জন্য রাউজান হাসপাতালে আনার সময়ে ট্রাকের মধ্যে হেলপার বাথাইয়া মারমা মৃত্যু হয় ।

ঘটনার সংবাদ পেয়ে কাউখালী থানা পুলিশ রাউজান থানায় এসে হেলপার বাথাইয় মারমার লাশ গ্রহন করে, ট্রাকের চালক জাহাঙ্গীর আলমকে কাউখালী থানায় নিয়ে যায় । হেলপার বাথাইয় মারমার মৃত্যুর ঘটনা ধামচাপা দিতে ট্রাকের মালিক ও ইটের ভাটার মালিক ঘটনার ব্যাপারে মামলা না করার জন্য হেলপার বাথাইয় মারমা পরিবারের সাথে আপোষ রফা করার প্রচেষ্টায় মেতে উঠেছে ।

ট্রাকের মালিক ও ইটের ভাটার মালিক ঘটনার কোন সংবাদ পত্রিকার প্রকাশ না করার জন্য কয়েকজন সাংবাদিককে মোটা অংকের টাকা দিয়েছে বলে ট্রাক মালিকের এক আত্বিয় জানান ।

রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ ও রাউজান থানার সেকেন্ড অফিসার এস আই নুর নবী বলেন, ট্রাকে করে লাশ নেওয়ার সময়ে রাউজান থানা পুলিশ লাশভর্তি ট্রাক আটক করে । পরে রাঙ্গামাটি জেলার কাউখালী থানা পুলিশের কাছে হেলপার বাথইয় মারমার লাশ হস্তান্তর করা হয় । কাউখালী থানার পুলিশ লাশ কাউখালী থানায় নিয়ে যায় ।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Categories
খেলাধুলা রাউজান

রাউজানে মরহুম শফিকুল ইসলাম চৌধুরী ফুটবল টুনামেন্ট সম্পন্ন


শফিউল আলম, রাউজানবার্তা :

শরীফ পাড়া রাইজিং স্টার কতৃর্ক আয়োজিত রাউজান পৌরসভার সাবেক মেয়র রাউজান উপজেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি মরহুম শফিকুল ইসলাম চৌধুরী স্মৃতি অলিম্পিক গোল্ডকাপ টুনামেন্টের খেলা গত ২৮ এপ্রিল রবিবার দিবাগত রাত ৮টার সময় সম্পন্ন হয় ।

টুনামেন্টর উদ্বোধন করেন রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ । টুনামেন্ট প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন্ রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

মরহুম শফিকুল ইসলাম চৌধুরীর পুত্র আলহাজ্ব সাইফুল ইসলাম চৌধুরী রানার সভাপতিত্বে অনুষ্টিত টুনামেন্টের উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, এস এম মহিবউল্ল্রাহ, যুবলীগ নেতা আহসান হাবিব চৌধুরী, তপন দে, আবু সালেক, মিজান মুন্সি, ছাত্রনেতা দিপলু দে, এখতোয়ার উদ্দিন, সেকান্দর হোসেন, মাওলানা কুতুব উদ্দিন, রাশেদ হোসেন, ইকবার হোসেন, শাহেদ, রাব্বি, আরাফাত প্রমুখ প্রমুখ ।

টুনামেন্টে ১৬টি দল টুনামেন্টে অংশ গ্রহন করেন ।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Categories
রাউজান শিক্ষাঙ্গন

রাউজানে দু হাফেজে কোরআনকে পাগড়ী প্রদান


রাউজানবার্তা প্রতিবেদক :

রাউজানে দু হাফেজে কোরআনকে পাগড়ি প্রদান করলেন গর্জনিয়া রহমানিয়া ফাজিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল পীরে ত্বরিকত আলহাজ্জ আল্লামা সৈয়দ আহছান হাবিব(মা.জি.আ)। সোমবার বিকাল ৫টায় হলদিয়া রাবার বাগান লাগুয়া ছাহাবা হযরত সৈয়দুনা ওসমান(রঃ) হেফজখানার দু-ছাত্রকে পাগড়ি দেওয়া হয়।

মাদ্রাসা সংলগ্ন মসজিদে দু-ছাত্রের মাতায় পাগড়ি ও কোরআন শরিফ হাতে তুলে দেন অতিথিবৃন্দ । হেফজ শেষ করা দু-ছাত্র হলেন নোয়াখালী জেলার কবিরহাট থানার মাওলানা জুলফিকার আলীর ছেলে মুহাম্মদ ওবাইদুল্লাহ আল মাবরুর ও হলদিয়া ইউনিয়নের কমবইল্লাটিলা বাবুর্চী মুহাম্মদ আলমঙ্গীরের ছেলে মুহাম্মদ মিনহাজ।

এতে দোয়া মোনাজাত অনুষ্টিত হয়।মাদ্রাসা প্রতিষ্টাতা জমিরুর রহমানের সার্বিক ব্যাবস্থাপনায় পাগড়ি প্রদান অনুষ্টানে উপস্তিত ছিলেন রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মাওলানা এম বেলাল উদ্দিন, খতিব মাওলানা হারুনুর রশিদ আল কাদেরী, হেফজ খানার শিক্ষক হাফেজ মাওলানা সোলেমান, বাগানের অফিসার রুহুল আমিন, হুমায়ুন কবির, আশরাফ আলী, মমতাজ ড্রাইভার, আলহাজ্জ আহমদ হোসেন সিকদার, নুরুল হুদা প্রমুখ।

ছবিঃরাউজানে হেফজ শেষ করা দু ছাত্রকে পাগড়ি পড়িয়ে দিচ্ছেন পীরে ত্বরিকত আলহাজ্জ সৈয়দ আহছান হাবিব (মা.জি.আ)।

উল্লেখ্য, বিনা খরচ ও ফ্রি খাবারের মাধ্যমে প্রতিবছর ৩০/৩৫জন ছাত্র এ মাদ্রাসায় হেফজ করার সূযোগ করে দিয়েছেন বিশিষ্ট দানবীর প্রয়াত আলহাজ্জ আহমদুর রহমানের (প্রকাশ আব্দু রহমান সেট) পরিবারবর্গের পক্ষে প্রবাসি জমিরুর রহমান।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউলআলম, প্রধানসম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল: raozan786@gmail.com

raozanbarta24. com

Categories
রাউজান

ভয়াল ২৯ এপ্রিল: সাংবাদিক শফিউল আলমের পুত্র মহিউদ্দিনের ২৮তম মৃত্যুবার্ষিকি আজ, রাউজানবার্তার শোক প্রকাশ

রাউজানবার্তা প্রতিবেদক :

আজ ভয়াল ২৯ এপ্রিল। এই দিনে মহাপ্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড়, জলোচ্ছাসের আঘাতে বিলীন হয়ে গিয়েছিল চট্টগ্রাম-কক্সবাজারসহ বিভিন্ন উপকুলীয় এলাকা, মারা গিয়েছিল প্রায় ২লাখ মানুষ।

রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রাউজানবার্তা২৪.কম এর প্রধান সম্পাদক শফিউল আলমের পুত্র মহিউদ্দিন ৭বৎসর বয়সে ১৯৯১ সালের ২৯ এপ্রিল প্রলয়ংকারী ঘুর্নিঝড় চলাকালে সাংবাদিক শফিউল আলমের পৈতৃক নিবাস রাউজানের মোহাম্মদপুর হাড়ী চান্দ কাজীর বাড়ীতে ঘরচাপায় মৃত্যু বরন করেন ।

সাংবাদিক শফিউল আলমের পুত্র মহিউদ্দিনের ২৮তম মৃত্যুবাষিকিতে সাংবাদিক শফিউল আলম ও তার স্বজনেরা ফাতেহা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

সাংবাদিক শফিউল আলমের পুত্র মহিউদ্দিনের আত্মার মাগফেরাত ও গভীর শোক জানিয়েছেন রাউজান প্রেস ক্লাবের সহ সভাপতি ও রাউজানবার্তা২৪.কম এর সম্পাদক/ প্রকাশক সাহেদুর রহমান মোরশেদ।

ঘুর্নিঝড়ে প্রিয় পুত্রের মুত্যুর ঘটনা নিয়ে প্রতিক্রিয়া সাংবাদিক শফিউল আলমের নিজ মুখে শুনুন..

২৯ এপ্রিলের ঘুর্নিঝড়ের ঘটনা আমাকে এখনো কাদাঁয়। আমার ৭ বৎসর বয়সের ২য় পুত্র মহিউদ্দিন ১৯৯১ সালের ২৯ এপ্রিল বিকালে আমার সাথে বাড়ী থেকে রাউজানের রমজান আলীর হাটে গিয়ে ঘুরে আসে । ঘরে এসে আমি আসর ও মাগরিব নামাজ আদায় করার সময়ে আমার পাশে দাড়িয়ে নামাজ পড়ে । রাতে প্রলয়ংকারী ঘুর্নিঝড় শুরু হলে আমি আমার বাড়ী রাউজানের মোহাম্মদপুর হাড়ী চান্দ কাজীর বাড়ীর ঘর থেকে বের হয়ে প্রতিবেশীদের ঘর বিধস্ত হওয়ার দৃশ্য দেখছিলাম ।

এই সময়ে আমার পুত্র আমার ঘরে ঘুমিয়ে ছিল। হঠাৎ আমার মাতা মরহুমা দেলোয়ারা খাতুনের কান্নার শব্দ শুনে আমি ঘরে ফিরে যায় । আমার মাতা মরহুমা দেলোয়ারা খাতুন আমকে জড়িয়ে ধরে কান্নাজড়িত কন্ঠে বলেন তুমি মানুষের সহায়তা করতে ঘর থেকে বের হয়েছে । তোমার ঘরের মধ্যে তোমার সন্তান ঘরের চাপায় চিরবিদায় নিয়েছে । গভীর রাতে ঘুর্নিঝড়ের তান্ডব চলছিল সেই সময়ে আমার মাতা মরহুমা দেলোয়ারা খাতুন সহ পরিবারের সকলেই আমার প্রিয় পুত্র মহিউদ্দিনের লাশঁ সামনে রেখে কান্নায় কান্নায় ভেঙ্গে পড়ি । রাত শেষে ৩০ এপ্রিল সকালে বাড়ীঘর বিধস্ত বাড়ীর সামনের হাফেজ বজলুর রহমান সড়কের উপর মানুষের বসতঘর, গাছে ভেঙ্গে পড়ে থাকায় সড়ক দিয়ে কোন যানবাহন চলাচল করছেনা ।

ঐ সময়ে পুত্র হারানো বেদনায় আমাকে ও আমার পরিবারের সদস্যরা হতবাক হয়ে পড়ে । সকাল ১১ টার সময়ে বাড়ীর পাশে রাউজান মুহাম্মদপুর মহিউল উলুম মার্দ্রাসা সংলগ্ন ঈদগাহ মাঠে মহিউদ্দিনের জানাজার নামাজ আদায় করার পর মহিউদ্দিনের লাশ মার্দ্রাসা সংগøন্ন আমার পারিবিারিক কবরস্থানে দাফন করে এলাকার লোকজন ।

১৯৯১ সালের ২৯ এপ্রিল প্রলয়ংকারী ঘুর্নিঝড়ের  ঘটনায় এখনো আমি ও আমার পরিবারের সদস্যদের কাছে শোকের একটি দিন । এই দিনে পরিবারের সকলেকে আবারো মহিউদ্দিনের মৃত্যুর ঘটনায় কাদাঁয় । আমার প্রিয় পুত্র মহিউদ্দিন ঘুনিঝড়ে মৃত্যুর ঘটনার পর আমি আমার পৈতৃক নিবাস রাউজানের মোহাম্মদপুরের বাড়ী থেকে চলে এসে রাউজানের ডাবুয়া ইউনিয়নের দক্ষিন হিংগলা শান্তি নগর এলাকায় পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছি । প্রিয় পুত্র মহিউদ্দিনের হারানোর পর আমার পৈতৃক ঘরে আমি কখনো বসবাস করেনি ।

Categories
রাউজান সংগঠন বার্তা

মুনিরীয়ার সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবীতে আবারও সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও সমাবেশ


নিজস্ব প্রতিবেদক, রাউজানবার্তা :

চট্টগ্রামের রাউজানে মুনিরীয়া যুব তাবলীগ কমিটির দায়ী কর্মীদের গ্রেপ্তারের দাবীতে আবারও সড়ক অবরোধ করলেন বিক্ষুব্ধ দক্ষিণ রাউজানের সর্ব স্তরের জনসাধারণ।

আজ রোববার বিকেলে রাউজান সদর ইউনিয়ন আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোজাম্মেল হোসেন (৪০) ও স্থানীয় মুক্তিযোদ্ধার শফিকুল আনোয়ারসহ বিভিন্ন সময় অন্যান্য মানুষের উপর মুনিররীয়া যুব তাবলীগ কমিটির কর্মীদের হামলার ঘটনার প্রতিবাদ ও দায়ীদের গ্রেপ্তার পুর্বক শাস্তির দাবী জানিয়ে সড়ক অবরোধ করা হয়। সড়ক অবরোধ করে সড়কের উপর চলে বিক্ষোভ সমাবেশ, মিছিল ও মানবন্ধন। রোববার বেলা ১ টা থেকে হাজারো মানুষ নোয়াপাড়া পথেরহাটে এসে জমায়েত হতে থাকে। বিকেল ৩ টা থেকে সড়ক অবরোধ করে শুরু হয় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

প্রায় অড়াই ঘণ্টা পর বিকেল সাড়ে ৫ টায় সমাবেশের মাধ্যমে কর্মসূচি সমাপ্ত হলে যান চলাচল স্বাভাবিক হয়। বিক্ষোভ মিছিল থেকে কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তাবলীগ কমিটিকে জঙ্গি আস্তানা হিসেবে শ্লোগান দেওয়া হয়। প্রশাসনকে দ্রুত বিভিন্ন সময় বিভিন্ন মানুষের উপর তরিকত ভিত্তিক এ সংগঠনের কর্মীদের হামলায় দায়ীদের গ্রেপ্তারের আহবান জানানো হয়। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তুলো হবে বলে হুসিয়ারী উচ্চারণ করেন। দক্ষিণ রাউজান সর্বস্তরের জনসাধারণের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

যানজটে আটকে পড়া ওয়াহিদুল আলম বলেন, এক ঘণ্টা ধরে গাড়ীতে আটকে আছি। কখন গাড়ী ছাড়বে গন্তব্য কাপ্তাই কখন পৌছাবো কিছই বুঝতে পারছিনা।

সরেজমিন দেখা যায় রোববার বেলা ৩ টা থেকে রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের পথেরহাটে চট্টগ্রাম কাপ্তাই সড়কের উপর গাছের গুড়ি ফেলে গাড়ী চলাচল বন্ধ করে দেওয়া হয়। এতে সড়কের দু পাশে শত শত যানবাহন আটকে পড়ে দুর্ভোগে পড়েন যাত্রীরা। দক্ষিণ রাউজানের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে এ মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল আয়োজন করা হয়। বিকেল সাড়ে ৫ টার দিকে অনুষ্ঠিত হয় একটি বিক্ষোভ সমাবেশ।

নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলামের সভাপতিত্বে ও মুহাম্মদ হানিফের সঞ্চালনায় এতে বক্তব্য দেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের সদস্য দিদারুল আলম, নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া মেম্বার, অধ্যক্ষ মাওণলানা ইলিয়াছ নুরী, ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মাহমুদ, আলহাজ আবু বক্কর সওদাগর, আহমেদ সৈয়দ, আজিজুল হক, অধ্যক্ষ ওমর ফারুক, ইসলামী ফ্রন্ট নেতা মাওলানা জিল্লুর রহমান হাবিবী, আমান উল্লাহ আমান, ২০০৮ সালে মুনিরীয়া তাবলীগ কর্তৃক হামলার শিকার মঈনুদ্দিন রেজবী, উপজেলা আওয়ামীলীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর সিকদার, এম বেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক আজম রাশেদ, প্রচার সম্পাদক দিদারুল আলম, সদস্য জসিম উদ্দিন, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, হাবিবুল ইসলাম চৌধুরী, অধ্যাপক সৈয়দ জামাল উদ্দিন, কামাল উদ্দিন, শফিউল আজম কোম্পানী, সেকান্দর হোসেন, এস এম হাফিজুর রহমান, কাউসার উদ্দিন লিটন, নুরুল ইসলাম, অধ্যক্ষ মাওলানা শওকত হোসেন রেজবী, জাহেদুল হক, মফিজুল আলম শাহ, হাফেজ সালাহ উদ্দিন, নুর আহমেদ, মাওলানা অলিয়র রহমান, নওশাদ হোসাইন, আব্দুল্লাহ আল মামুন, ইউনুছ আলম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মুনিরীয়া যুব তাবলীগ কমিটি একটি জঙ্গী সংগঠন। এ সংগঠনের কর্মীদের হাত থেকে ধর্মীয় বক্তা থেকে শুরু করে রাজনৈতিক নেতা, মুক্তিযোদ্ধা, শিশুসহ সকল শ্রেণীর মানুষ বিভিন্ন সময় ধারাবাহিকভাবে হামলার শিকার হয়ে আসছে। বক্তারা বলেন, এই মুনিরীয়ার সঙ্গে আর্ন্তজাতিক জঙ্গি সংগঠন আইএসের কোন সম্পৃক্ততা আছে কিনা খতিয়ে দেখা দরকার প্রশাসনের। অন্যথায় এ দেশকে তারা সন্ত্রাসীর রাজত্বে পরিণত করে তুলবে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশের সঙ্গে কথা বলে জানাগেছে, মোজাম্মেল মুহাম্মদপুর মহিউল উলুম সিনিয়র মাদ্রাসা পরিচালনা কমিটিরও সহ সভাপতি। এ মাদ্রাসায় গত বুধবার মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ নামের একটি ধর্মীয় সংগঠন সেমিনারের আয়োজন করে। সেমিনার করার জন্য মাদ্রাসা পরিচালনা কমিটির কোন অনুমতি নেয়া হয়েছে কীনা আয়োজক কমিটির কাছে জানতে চান মোজাম্মেল। একারণে ক্ষুব্ধ হয়ে মুনিরীয়া যুবলীগ কমিটির সদস্যরা হামলা চালান। এসময় তার সঙ্গে ছিলেন স্থানীয় মুক্তিযোদ্ধা শফিকুল আনোয়ার। তাঁকেও হামলা করে মুনিরীয়ার উগ্র কর্মীরা।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, মুনিরীয়া যুব তাবলীগ কমিটির বিরুদ্ধে এ ঘটনায় পর থেকে মোট ৬টি মামলা হয়েছে। আহলে সুন্নাত ওয়াল জামায়াত কেন্দ্রীয় পরিষদের সদস্য সচিব এডভোকেট মোসাহেব উদ্দিন বখতিয়ারও হামলার শিকার হয়ে মামলা করেছেন মুনিরীয়ার বিরুদ্ধে। এসব মামলার আসামীদের ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউলআলম, প্রধানসম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল: raozan786@gmail.com

raozanbarta24. com

Categories
চট্টগ্রাম রাউজান

মুনিরিয়ার সদস্যদের বিরুদ্ধে আরো একটি মামলা, প্রধান মন্ত্রী বরাবরে স্বারকলিপি

শফিউল আলম, রাউজাবোর্তা :

২৭ এপ্রিল শনিবার নির্যাতনের শিকার মেজবাহ উদ্দিন রাউজান থানায় উপস্থিত হয়ে নিজেই বাদী হয়ে মুনিরিয়া যুবতবলীগ কমিটির ১৬ জন সদস্যদের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৩০জনকে আসামী করে রাউজান থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, রাউজান পৌরসভার ২নং ওয়ার্ডের গহিরা মোবারকখীল এলাকার মেজবাহ উদ্দিনকে গত ২০১৬ সালের ২১ নভেম্বর সন্দ্ব্যা৭টার সময়ে রাউজানের গহিরা চৌমুহনী এলাকার রাউজান পৌরসভার প্যনেল মেয়র বশির উদ্দিন খানের কার্যলয়ের সামনে মুনিরিয়া যুবতবতলীগ কমিটির সদস্যরা আটক করে বেদমভাবে প্রহার করে।

এই ঘটনার পর ভয়ে মেজবাহ উদ্দিন মামলা করেনি। গত গত ১৭ এপ্রিল আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হকের উপর হামলা করে মুনিরিয়া যুবতবলীগ কমিটির সদস্যরা। এই সময়ে আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হককে মুনিরিয়া যুবতবলীগ কুিমটির সদস্যদের হাত থেকে রক্ষা করতে এগিয়ে আসলে মুক্তিযোদ্বা শফিকুল আনোয়ার । মুনিরিয়া যুবতবলীগ কমিটির সদস্যরা মুক্তিযোদ্বা শফিকুল আনোয়ারকে মারধর করে ।

এই ঘটনার পর রাউজানে সাধারন মানুষ মুক্তিযোদ্বারা প্রতিবাদমুখর হয়ে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা, সাংবাদিক সম্মেলন করে।

বিক্ষুদ্ধ জনতা প্রতিনিয়ত মানববন্দন কর্মসুচি পালন করে আসছে। আজ মুনিরিয়া যুবতবলীগ কমিটির সন্ত্রাসী দের গ্রেফতার ও কাগতিয়ায় জঙ্গি আস্তানা বন্দ্ব করার দাবীতে চট্টগ্রাম জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান করে।

রাউজান থানার সেকেন্ড অফিসার এস আই নুর নবী বলেন, মুনিরিয়া যুবতবলীগ কমিটির সন্ত্রাসী সদস্যদের বিরুদ্বে আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক, মুক্তিযোদ্বা শফিকুল আনোয়ার, গাউছিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব এডভোকেট মোসাহেব উদ্দিন বখতেয়ার, দরিদ্র রিক্সা চালক শামশুল আলম, হাফেজ আল্লামা নুরুল আবছার, মেজাবাহউদ্দিন সহ হামলার ঘটনায় ৬টি মামলা করা হয়েছে ।

মামলার আসামীদের মধ্যে আবু মেসলেম, মাসুদ, মনসুর, নাসিম, ইব্রাহিম ৫জনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24.com

Categories
রাউজান

রাউজানে অস্ত্র গুলি মাদক সহ ব্যবসায়ী গ্রেফতার

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজানে অস্ত্র গুলি মাদক সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশঅ

রাউজান থানার সেকেন্ড অফিসার এস আই নুর নবীর নেতৃত্বে পুলিশের একটি দল গত ২৭ এপ্রিল শনিবার দিবাগত রাত পৌনে দশটার সময়ে পাহাড়তলী ইউনিয়নের উনসত্তর পাড়া গ্রামিন ব্যাংকের অফিসের সামনে হাফেজ বজরূর রহমান সড়কে চেকপোষ্ট বসিয়ে সড়কে চলাচলরত যানবাহন ও সড়ক দিয়ে যাতায়াতকারী লোকজনকে তল্লাসী করার সময়ে

রাউজানের পাহাড়তলী ইউনিয়নের খান পাড়া এলাকার মৃথ ইউছুপের পুত্র হারুন উর রশিদ (৪৬) এর দেহ তল্লাসী করে তার কাছ থেকে একটি দেশীয় তৈয়ারী পিস্তল তিন রাউন্ড কার্তুজ ও ৩০পিস ইয়াবা ট্যবলয়েট উদ্বার করা হয়।

পুলিশের অভিযানে আটক হারুন উর রশিদের বিরুদ্ধে আজ ২৮ এপ্রিল রবিবার রাউজান থানায় অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ জানায় । গতকাল রবিবার হারুন উর রশিদকে পুলিশ আদালতে সোর্পদ করে ।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24.com

Categories
রাউজান

মুনিরিয়ার দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ


শফিউল আলম, রাউজানবার্তা :

হামলার ঘটনায় জড়িত মুনিরিয়া যুবতবলীগ কমিটির দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

রাউজান উপজেলার ৭নং রাউজান ইউনিয়নের মোহাম্মদপুর এলাকার মোয়াজ্জেম বাড়ীর বাসিন্ধা হাফেজ আল্লামা নুরুল আবছারের উপর হামলার ঘটনার মামলার আসামী মুনিরিয়া যুবতবলীগ কমিটির দুই সদস্যকে গত ২৬ এপ্রিল শুক্রবার দিবাগত রাতে রাউজান থানার সেকেন্ড অফিসার এস আই নুর নবীরে নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে রাউজানের মঙ্গলখালী ও লেলাঙ্গারা এলাকা থেকে গ্রেফতার করে। 

পুলিশের অভিযানে আটক মুনিরিয়া যুবতবলীগ কমিটির দুই সদস্যরা হলেন রাউজানের মঙ্গলখালী এলাকার মৃত আবদুর রশিদের পুত্র নাসিম (৪২) ও রাউজানের লেলাঙ্গারা এলাকার লালমিয়ার পুত্র ইব্রাহিম (১৮) । 

রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ জানান নাসিম ও ইব্রাহিম দুজনই হাফেজ আল্লামা নুরুল আবছারের উপর হামলার ঘটনার মামলার আসামী।দুইজনই মুনিরিয়া যুবতবলীগ কমিটির সদস্যা।আজ শনিবার নাসিম ও ইব্রাহিমকে আদালতে সোর্পদ করে রাউজান থানা পুলিশ।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউলআলম, প্রধানসম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল: raozan786@gmail.com

raozanbarta24. com