রাউজানের বিভিন্ন এলাকায় মাস ব্যাপী রোজাদারদের ইফতার

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান উপজেলার বিভিন্ন স্থানে মাহে রমজান উপলক্ষে মাস ব্যাপী রোজাদারদের ইফতারের আয়োজন করা হয়েছে ।

রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপির সহায়তায় রাউজান পৌরসভার ২নং ওয়ার্ডের গহিরা চৌমুহনী, রাউজান মুন্সির ঘাটা, রাউজান জলিল নগর বাস ষ্টেশন, রাউজান পৌরসভার চারাবটতল, পাহাড়তলী চৌমুহনী নোয়াপাড়া পথের হাট এলাকায় রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করা হয়েছে ।

পথচারী, যাত্রী ও সাধারন মানুষ রোজাদারদের ইফতার করানো হচ্ছে । অপরদিকে রাউজানের উত্তর সর্তা বড়পির আবদুল কাদের জিলানী স্মৃতি সংসদ উত্তর সর্তা এলাকায় মাস ব্যাপী রোজাদারদের ইফতার করার আয়োজন করেছে ।

রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদে মাস ব্যাপী রোজাদারদের ইফতার করানো হচ্ছে ।

১৬ মে বৃহস্পতিবার দশম রোজায় রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদে মাসব্যাপী ইফতার আয়োজন অনুষ্টানে রোজাদার সাধারন মানুষের সাথে বসে ইফতার করেন ৭নং রাউজান ইউনিয়ন পরিসদৈর চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু।

ইফতার অনুষ্টানে চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু তার বক্তব্যে বলেন রাউজানের বিভিন্ন এলাকায় সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরী রোজাদারদের ইফতার করানো ব্যবস্থা করেছেন । রাউজান উপঝেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদে সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর মহৎ কাজকে অনুসরন করে রোজাদারদের ইফতার করানোর ব্যবস্থা করার জন্য মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ্বকে ধন্যবাদ জানান ।

এসময়ে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের খতিব আল্লামা ফোরকান উদ্দিন, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, সমাজ সেবক বেদার মিয়া, জাহাঙ্গীর আলম, আলম সওদাগর, মোহাম্মদ আলী, পল্লী চিকিৎসক মহিবুল আনোয়ার এয়াকুব, জামাল উদ্দিন, শামশুল আলম প্রমুখ ।নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*