রাউজান গহিরা কামিল মাদ্রাসার মুফতি মাওলানা ছলিমুল্লাহকে বাঁচাতে এগিয়ে আসুন

এম বেলাল উদ্দিন, রাউজানবার্তা :

কিডনি রোগে আক্রান্ত হয়ে টাকার অভাবে মৃত্যুর প্রহর গুনছেন আল্লামা মুফতি ছলিমুল্লাহ আল কাদেরী। তার বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের বাচাশাহ নগর এলাকায়।

তিনি রাউজান গহিরা এফ. কে. জামেউল উলুম বহুমুখী কামিল মাদরাসার ফিকাহ বিভাগের প্রধান এবং চট্টগ্রামের আগ্রবাদ বাদামতলী জামে মসজিদের খতিবের দায়িত্বে নিয়োজিত আছেন। এছাড়া চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নীয়া আলিয়া কামিল মাদরাসা থেকে অধ্যয়ন শেষে এখন পর্যন্ত বিভিন্ন ওয়াজ নসীহতের মাধ্যমে ইসলামের সেবায় নিয়োজিত রয়েছেন তিনি।

রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের বাঁচাশাহ নগর এলাকার বাসিন্দা মুফতি ছলিমুল্লাহ গত দুই বছর যাবত তিনি কিডনি জনিত রোগে ভোগছেন। ইতিমধ্যেই তিনি চট্টগ্রাম ও ঢাকার অভিজ্ঞ চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েছেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ভারতেও পর পর দুইবার চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন। কিন্তু তাতেও তার এই রোগ সারেনি।

চিকিৎসকরা বলেছেন তাকে বাঁচাতে হলে দ্রুত কিডনি প্রতিস্থাপন করতে হবে। আর এতে প্রয়োজন হবে প্রায় ৫০ লাখ টাকা। দীর্ঘ দুই বছর ধরে চিকিৎসা করাতে গিয়ে তার নিজের যা আয় এবং সঞ্চয় ছিল তার সবই ব্যায় হয়ে গেছে। এখন তার পক্ষে কিডনি প্রতিস্থাপন করতে যে খরচ তা বহন করা সম্ভব নয়।

নি:স্ব এ আলেমেদ্বীন তার কিডনি প্রতিস্থাপনে রাঙ্গুনিয়ার সাংসদ ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সহ সর্বসাধারনের নিকট অার্থিক সহযোগিতা কামনা করেছেন ।

তাকে সাহায্য পাঠানোর ঠিকানা-
বিকাশ- ০১৮১৮-২০৯২০৫, ০১৮৬৯-৬১২০৫২
অথবা ব্যাংক হিসাব নং- ০১৯৬১ ২২০০০০ ৫১৬৬, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, পাহাড়তলী শাখা, রাউজান, চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*