রাউজানে ৯ ইয়াবা ও মাদকখোরকে ধরে দিলেন চেয়ারম্যান ও আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ নেতারা

এম বেলাল উদ্দিন, রাউজানবার্তা :

রাউজান হলদিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম ঈদের পর হতে গত কয়েকদিনে ৯ ইয়াবা ব্যাবসায়ী ও মাদকখোরকে বাড়ী থেকে ধরে এনে থানা পুলিশের নিকট সোপর্দ করেছেন। 

জানাগেছে স্থানিয় এমপি এবি এম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় হলদিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আট সদস্য বিশিষ্ট মাদক প্রতিরোধ কমিটি বাড়ী বাড়ী গিয়ে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাদের সহযোগিতায় ৯ মাদক ব্যাবসায়িকে ধরে পুলিশে সোপর্দ করেছেন। 

পরে আটক কৃতদেরক ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন।

আসামিরা হলেন আবদুল কাদের (৩২), পিতা-আব্দুল হাদী, ৬নং ওয়ার্ড,সাজা ৬মাস, মোস্তাফিজুর রহমান জনি (২৮), পিতা-মৃত মফিজুর রহমান, ৬নং ওয়াডর্, সাজা ৬ মাস, আসলাম (৩০), পিতা-ফজল আহমদ, দাড়িরটিলা,সাজা ৩ মাস, মুহাম্মদ রনি (২৪), পিতা-নুরুল আমিন, কারিগরবাড়ী, সাজা ৪ মাস, মুহাম্মদ হারুন প্রকাশ মুনিয়া (২৬), পিতা-আবুল খায়ের, বিগ্রেডিয়ার রমিজ উদ্দিন বাড়ী, সাজা ৩ মাস, নুরুল আলম নুরু (৬০), পিতা-মৃত ফোরখ আহম্মদ, উত্তরসর্তা, সাজা ৩ মাস, মুহাম্মদ জামসেদ (২৫), পিতা-জামাল উদ্দিন, উত্তরসর্তা, সাজা ৩ মাস, মুহাম্মদ জনি (২৫), পিতা-মুহাম্মদ ইউসুফ সওদাগর, উত্তরসর্তা, সাজা ১ মাস, মোছলেম উদ্দিন (৩০), পিতা-মোহাম্মদ মিয়া, উত্তরসর্তা, সাজা ১ মাস। 

চেয়াম্যান শফিকুল ইসলাম জানান, ফটিকছড়ির শামলা হাটের ড্রাইভার ফারুক, দক্ষিন ধর্মপুরের তৌহিদ, কুতুব ও জাহানপুরের ইউনুচ ফটিকছড়ি থেকে ইয়াবা ও মদ নিয়ে এসে হলদিয়ার বিভিন্ন স্পটে বিক্রি করে থাকেন। 

তারা সহ অন্য জড়িতদের গ্রেপ্তার করতে পারলে হলদিয়া ও দক্ষিন ফটিকছড়ি ইয়াবা ও মাদক মুক্ত হয়ে যাবে। ইউপি চেয়ারম্যান সহ অভিযানে নেতৃত্ব দেওয়া হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ নেতা যথাক্রমে সাবেক চেয়ারম্যান আব্দুল মোমেন চৌধুরী, এস এম বাবর,রুনু ভট্টচার্য, আলহাজ্ব মাহবুবুল আলম, জিয়াউল হক চৌধুরী সুমন, সরোয়ার মেম্বার, মুহাম্মদ আলী মেম্বার, যুবলীগ নেতা মুহাম্মদ মনসুর, হাসান মুরাদ রাজু প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত তালিকা নিয়ে মাদক আর ইয়াবা নির্মুলে নিরলস কাজ করে যাচ্ছেন। তাদের দাবী ইয়াবা মাদক মুক্ত করে চারবো ইনশাল্লাহ।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*