রাউজানে ভুয়া ডিবি পুলিশ আটক

শফিউল আলম, রাউজানবার্তা :

 রাউজানে এক ভুয়া ডিবি পুলিশকে জনতা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

জানা যায়, উপজেলার ১৫ নং নোয়াজিশপুর ইউনিয়নের নতুন হাট এলাকার মৃত নুরুল হকে পুত্র নুরুল আবছার (৩৬) নিজেকে ডিবি পুলিশ অফিসার পরিচয় দিয়ে চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কে চলাচলকারী সিএনজি অটোরিক্সা থামিয়ে সিএনজি অটোরিক্সা চালকদের কাছ থেকে চাদাঁ আদায় করতো। সিএনজি অটো রিক্সার আরোহী স্কুল কলেজে পড়ুয়া ছাত্রীদের সিএনজি অটোরিক্সা থেকে নামিয়ে তল্লাসীর নামে তাদের শ্লীলতাহানি করে আসছে দীঘদিন ধরে। 

 ২৯ জুন শনিবার সকাল ১১ টার সময়ে রাঙ্গামাটি থেকে একটি সি, এন জি অটোরিক্সায় করে দুজন কলেজ ছাত্রী রাউজান অভিমুখে আসার সময়ে ভুয়া, ডি,বি পুলিশ অফিসার নুরুল আবছার সিএনজি অটোরিক্সাটি থামানের জন্য সিগন্যাল দেয় । 

এসময়ে সিএনজি অটোরিক্সা চালক বাবুলু সিএনজি অটোরিক্সা না থমিয়ে দ্রুত গতিতে রাউজান জলিল নগর বাস ষ্টেশনে চলে আসে । ভুয়া ডি, বি পুলিশ অফিসার নুরুল আবছার কলেজ ছাত্রীকে নিয়ে আসা সিএনজি অটোরিক্সাটি পেছন থেকে তার মোটর সাইকেল দিয়ে ধাওয়া করে । ভুয়া ডিবি পুলিশ নুরুল আবছার মোটর সাইকেল নিয়ে রাউজান জলিল নগর বাস ষ্টেশনে পৌছলে সিএনজি চালক বাবলু জলিল নগর বাস ষ্টেশনে থাকা তার সহপাঠি সিএনজি অটোরিক্সা চালকদের নিয়ে এলাকার লোকজনের সহায়তায় ভুয়া ডিবি নুরুল আবছারকে ধরতে দৌড়ে আসলে ভুয়া ডিবি পুলিশ নুরুল আবছার তার মোটর সাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায় । 

এলাকার লোকজন ও সিএনজি অটোরিক্সা চালকেরা ভুয়া ডিবি পুলিশ নুরুল আবছারকে রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের পশ্চিম রাউজান এলাকার একটি পুকুর থেকে ধরে ফেলে। 

জনতা ভুয়া ডিবি পুলিশ নুরুল আবছারকে ধরে গনপিটুনি দিয়ে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগকে ফোন করে। 

রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ রাউজান থানা পুলিশকে জানালে পুলিশ রাউজান জলিল নগর বাস ষ্টেশন এলাকায় উপস্থিত হলে জনতা ভুয়া ডিবি পুলিশ নুরুল আবছারকে পুলিশের কাছে সোর্পদ করে বলে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ জানান ।  

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*