পারভেজকে গাউসিয়া কমিটি এবং খানকা-এ-কাদেরীয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া তাহেরিয়ার সংবর্ধণা

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ বৃক্ষরোপণে বিশেষ অবদান রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তৃতীয়বারের মতো পদক লাভ করায় তাকে সংবর্ধনা প্রদান করেছে গাউসিয়া কমিটি রাউজান জলিল নগর শাখা এবং খানকা-এ-কাদেরীয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া। 

 সোমবার সন্ধ্যায় খানকা-এ-কাদেরীয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া তাহেরিয়ায় আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত এবং প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ। 

সংগঠনের সভাপতি আবু তাহের সওদাগর সভাপতিত্বে, মাওলানা জসিম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সৈয়দ হোসেন কোম্পানী, জসিম উদ্দিন, আহসান হাবিব চৌধুরী হাসান। 

বক্তব্য দেন আলহাজ এম.এ মালেক সিদ্দিকী, আলহাজ নুরুল আমিন সওদাগর, আলহাজ সেলিম খান, রহুল আমিন চৌধুরী, মোছাদ্দেক আহমদ আল সাঈদ, আলহাজ নাঈম উদ্দিন খোকন, শাহাজান তালুকদার, আবদুল আউয়াল সুজন, আলহাজ আবুল হোছাইন বাবু, ডা. নুরুল হুদা, আলমগীর প্রমুখ। 

সভায় বক্তারা বলেন প্রধানমন্ত্রীর কাছ থেকে বার বার জাতীয় পদক অর্জন করে জমির উদ্দিন পারভেজ রাউজানের জন্য সুনাম বয়ে এনেছেন। জমির উদ্দিন পারভেজ বলেন ভন্ডপীর মুনিরুল­াহ ও তার দলের বিরুদ্ধে যে আন্দোলন চলছে, তাতে সকল শ্রেণীর মানুষের সমর্থন রয়েছে। প্রত্যকে যার যার অবস্থান থেকে ভন্ডদের বিরুদ্ধে আন্দোলন করতে হবে।নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*