রাউজানে আর ঠাঁই হবেনা মুনিরুল্লাহ ও তার জঙ্গি, সন্ত্রাসী বাহিনির

শফিউল আলম, রাউজানবার্তা : 

সাংসদ ফজলে করিম চৌধুরীকে কটুক্তি  করার সর্বস্তরের জনতার উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। প্রতিবাদ সভায় বিশেষ অতিথি রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র ও রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ তার বক্তব্যে বলেন, রাউজানে জঙ্গি ও সন্ত্রাসীদের গডফাদার মুনিরুল্লাহ ও তার অনুসারী সন্ত্রাসীদের স্থান রাউজানের মাটিতে আর হবেনা। 

রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র ও রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ তার বক্তব্যে আরো বলেন কাগতিয়া মার্দ্রাসায় অবৈধভাবে নিয়োগ পাওয়া মুনিরুল্লাকে অবিলম্বে অধ্যক্ষ পদ থেকে অপসারন মুনিরিয়া যুবতবলীগ কমিটি নিষিদ্ধ ও মুনিরুল্ল্যাহ ও তার অনুসারী সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে । 

রাউজানের সর্বস্তরের শ্রেণী পেশার মানুষ মুনিরুল্লাহর অনুসারী সন্ত্রাসীদের হামলা মামলার শিকার রাজনৈতিক নেতা, মুক্তিযোদ্বা, নিরিহ মানুষ, ১৪ বৎসরের কিশোর নঈম উদ্দিনের হত্যাকারী মুনিরুল্ল্রাহ তার অনুসারী সন্ত্রাসীদের শাস্তির দাবীতে আন্দোলন করছে। 

জনতার আন্দোলনকে অবজ্ঞা করে জনতার দাবীকে উপেক্ষা করে অবৈধভাবে নিয়োগ পাওয়া কাগতিয়া মার্দ্রসার অধক্ষ্য পদ থেকে মুনিরুল্লাহকে অপসারন করা না হলে, ও মুনিরুল্লাহ ও তার অনুসারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার পুবর্ক দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান করা না হলে রাউজানের জনগন কঠোর কর্মসুচি পালনের মাধ্যমে তাদের দাবী আদায় করবে। 

 ৫ জুলাই শুক্রবার বিকালে রাউজান উপজেলার ৯ নং পাহাড়তলী ইউনিয়নের সর্বস্তরের জনতার উদ্যোগে পাহড়তলী চৌমুহনী চত্বরে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান রোকন উদ্দিন । 

ইসলামী  ছাত্র সেনা নেতা আবদুল্লাহ আল রোমান, রবিউল ইসলামের সঞ্চালনায় অনুষ্টিত পাহাড়তলী চৌমুহনী চত্বরে সর্বস্তরের জনতার উদ্যোগে প্রতিবাদ সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন গাউছিয়া কমিটি বাংলাদেশ এর চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ কমিশনার। 

প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল কমিটির সদস্য সচিব কমিটির যুগ্ন মহাসচিব এডভোকেট মোসাহেব উদ্দিন বখতেয়ার। প্রতিবাদ সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন আল্লামা আবুল কালাম বায়ানী। 

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  রাউজান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, আল্লামা অধ্যক্ষ ইলিয়াছ নুরী, আওয়ামী লীগ নেতা পৌর কাউন্সিলর জানে আলম জনি, আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহম্মদ, সাহাবু উদ্দিন আরিফ, তসলিম উদ্দিন চৌধুরী, বিএম জসিম উদ্দিন হিরু, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, দোস্ত মোহাম্মদ, সাব্কে চেয়ারম্যান মনিরুল ইসলাম, আবদুল নবী, আরিফুল ইসলাম,  উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক আহসান হাবিব চৌধুরী,যুবলীগ নেতা নঈম উদ্দিন, 

প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন পিপলু নু রনবী, আবু ব্ক্কর সওদাগর, হানিফ, মাওলনা ফজল আকবর আলী শাহ নেছারী, মাওলানা সৈয়দ বেলাল, সৈয়দ মুহাম্মদ হোসেন, নাছির উদ্দিন মাহমুদ, অধ্যাপক সৈয়দ মুহাম্মদ জামাল উদ্দিন, মনির আহম্মদ, আল্লামা রফিক উদ্দিন ফারুকী, অধ্যক্ষ সৈয়দ আবু মোস্তাক আল কাদেরী, আল্লামা আবুল কাসেম রেজভী,হাসান সওদাগর, মুফতি জিল্লুর রহমান হাবিবি, আহম্মদ সৈয়দ, মাওলানা ইকবাল হোসেন, মাওলানা মাহাবুল আলম আল কাদেরী, মাওলানা শওকত   হোসাইন রেজভী, আমান উল্ল্যাহ আমান, সৈয়দ গোলাম কিবরিয়া প্রমুখ । 

প্রতিবাদ সভা শেষে বিশাল বিক্ষোভ মিছিল পাহাড়তলী চৌমুহনী চত্বর প্রদিক্ষন করে। বিক্ষোভ মিছিল শেষে বিক্ষুদ্ব জনতা কাগতিয়ার পীর মুনিরুল্ল্যাহর কুশপুত্তলিকা দাহ করে।  

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*