ভালোবাসায় সিক্ত হলেন সাংবাদিক সাহেদুর রহমান মোরশেদ

রাউজানবার্তা প্রতিবেদক :

জন্মদিনে বন্ধু- বান্ধব, আত্মীয়- স্বজন, সহকর্মী ও পাঠকদের ভালোবাসায় সিক্ত হয়েছেন অলনাইন নিউজ পোর্টাল রাউজানবার্তা২৪.কম এর সম্পাদক ও প্রকাশক, রাউজান প্রেস ক্লাবের সহ সভাপতি এবং রাউজান সাহিত্য পরিষদের সহ সভাপতি সাংবাদিক সাহেদুর রহমান মোরশেদ। 

সাংবাদিক শাহেদুর রহমান মোরশেদ দীর্ঘ ১৬ বৎসর যাবৎ জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় সংবাদকর্মী হিসাবে (রাউজান প্রতিনিধি ) এবং বর্তমানে অনলাইন নিউজ পোর্টাল রাউজানবার্তা২৪.কম এর সম্পাদক/ প্রকাশক হিসাবে দ্বায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি রাউজানে রহমানিয়া এন্টারপ্রাইজ ও চট্টগ্রাম শহরে মোবাইল থেরাপি নামের ব্যাবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন। তিনি বর্তমানে রাউজান প্রেস ক্লাবের সহ সভাপতি ও রাউজান সাহিত্য পরিষদের সহ সভাপতি হিসাবে দ্বায়িত্ব পালন করছেন। তাছাড়াও তিনি বেশ কয়েকটি সামাজিক সংঘটনের সাথে জড়িত আছেন।

৮জুলাই সোমবার সন্ধ্যায় রাউজান সাহিত্য পরিষদের  উদ্যোগে উপজেলার নোয়াপাড়াস্থ একটি রেস্টুরেন্টে  তার ৪২ তম জন্মদিন পালন করা হয়। জম্মদিনে যেমন আনুষ্ঠানিকতার কথা মনে আসে, তেমন নয়। তবে ছিল নিখাদ ভালোবাসা ও প্রীতিতে উষ্ণতায় ভরা।

এসময় জম্মদিনের শুভেচ্ছা জানান, রাউজান সাহিত্য পরিষদের সভাপতি মহিউদ্দিন ইমন, সহ সভাপতি জিয়াউর রহমান, সহ-সভাপতি আহমেদ সৈয়দ, সাধারন সম্পাদক নেজাম উদ্দিন রানা,  সহ সাধারন সম্পাদক সৈয়দ আব্দুল্লাহ রশিদী, সাংগঠনিক সম্পাদক সুপণ বিশ্বাস,  অর্থ সম্পাদক কামাল উদ্দিন,প্রচার সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন, শিক্ষা ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শেখর ঘোষ আপন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী শিহাব উদ্দিন ও রাউজানবার্তা২৪.কম এর প্রযুক্তি বিষয়ক পরামর্শক শায়েখুল ইসলাম তালুকদার। 

জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন রাউজান সাহিত্য পরিষদের কর্মকর্তরা

এসময় সাংবাদিক শাহেদুর রহমান মোরশেদ ফেসবুক, ফেসবুক messenger, টুইটার, হোয়াটস অ্যাপ, ইমো সহ বিভিন্ন মাধ্যমে যাঁরা তাকে উইশ করেছেন, তাদের সকলকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান। নানা ঝামেলায় কিংবা ভুলে যাওয়ার কারনে যারা উইশ করতে পারেন নি, তাদের জন্যও তার ভালোবাসা থাকবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*