রাউজান উপজেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদের ইন্তেকাল

রাউজানবার্তা প্রতিবেদক :

বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কামাল উদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন।(ইন্না ইল্লাহি…….রাউজেন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল(৬৫) বছর। জানা যায়, ১০জুলাই রাত ১০টার দিকে কামাল উদ্দিন আহম্মদ রাউজান ফকিরহাটস্থ বাড়ীতে হার্ট জনিত কারণে বুকে ব্যথা অনুভব করলে ১০টা ১০ মিনিটের দিকে প্রথমে স্থানীয় গহিরা জেকে মেমোরিয়াল হাসপাতালে পরে চট্টগ্রাম সেন্টাল হাসপাতেলে নেয়ার পথে তার মৃত্যু হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান দীর্ঘদিন ধরে তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন। ভারতে ওপেন হার্ট সার্জারিও করেছেন। প্রায় একযুগ হার্ট ভাল ভাবে কাজ করছিল। কিন্তু আবার হার্ট ব্লক হয়ে তিনি মৃত্যু কোলে ঢলে পড়ে। মরহুম কামাল উদ্দিন আহম্মদ লেলেংগারার প্রখ্যাত আইনজীবি জালাল আহম্মদের পু্ত্র। একপুত্র ও এক কন্যা সন্তানের জনক কামাল উদ্দিন আহম্মদ আজীবন বঙ্গবন্ধুর আদর্শে ও শেখা হাসিনার নেতৃত্বে অবিচল ছিল।

ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়তা ছিল এই নেতার। যুবলীগের নেতৃত্বদান করেছেন উপজেলা পর্যায়ে। মৃত্যু আগ পর্যন্ত তিনি আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি ছিলেন আওয়ামীলীগের বিশ্বস্ত সহচর। রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর ঘনিষ্ট নেতা। তিনি সাংসদের নেতৃত্বে রাউজানের উন্নয়নে সহযোগী হিসাবে অবদান রেখেছন।

অপরদিকে রাউজান উপজেলা আওয়ামী লীগের
সভাপতি (ভারপ্রাপ্ত) প্রিয় কামাল উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন উত্তর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ও সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম।

আগামীকাল ১১ জুলাই বিকাল ৪ ঘটিকায় সময় রাউজান উপজেলা চত্বরে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*