রাউজানের রাজনীতি ভিন্ন ১০০% সঠিক বলেছে তালাশ ঠিম…

বাংলাদেশের রাজনীতির হিসাব নিকাশ এক রকম আর রাউজানের রাজনীতির হিসাব নিকাশ এক রকম ১২জুলাই রাত সাড়ে নয়টায় বেসরকারি টিলিভিশন ইনডিপেন্ডেন্ট এর অনুসন্ধান মূলক অনুষ্টান তালাশে এরকম এক মন্তব্য করেন উপস্থাপক।

মন্তব্যটি শত ভাগযে সঠিক তার প্রমান পাওয়া যায় রাউজান ঘুরে গেলে বা রাউজানে যারা বসবাস করছে তাদের সাথে আলাপ করলে। 

১২ জুলাই রাতে ফেইসবুকে রাউজান সম্পর্কে প্রকাশিত বিভিন্ন পোষ্ট রাউজানে সর্বাধিক প্রচারিত ‌অলাইন নিউজ পোর্টাল রাউজানবার্তা২৪.কম এর পাঠকদের জন্য তুলে ধরা হল…..সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক, রাউজানবার্তা, সহ- সভাপতি, রাউজান প্রেস ক্লাব, ০১৮১৮-১১৭৪৭০: :

এবিএম ফজলে করিম চৌধুরী এম.পি নেতৃত্বে রাউজান এক অভিন্ন ও ঐক্যবদ্ধ। দুঃসাহসিক সকল যাত্রা উনার নেতৃত্বে। রাউজান কে করছেন সন্ত্রাসমুক্ত, বাড়িয়েছেন শিক্ষা হার। নান্দনিকরূপে সাজিয়েছেন রাউজান’কে। রাউজানবাসীর সময়ে অসময়ে সাপ্তাহে যখন চেয়েছেন তখনি পেয়েছেন উনাকে। 

সারাদেশে যখন হরতালের মানুষের দূর্ঘতি তখনি রাউজানবাসী চলছে নির্বিগ্নে নিরভয়ে হরতাল ছাড়া।

বড় বড় নেতারা যখন গরমে বাসায় বসে এসির হওয়া খাচ্ছেন তখন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি নেতাকর্মীদের নিয়ে তীব্র রোদ্রে একটানা চারদিন হেঁটেছেন সারা রাউজানে। নেই কোনো গাড়ি নাহি চলে বাড়ি যাওয়া, যেখানে রাত সেখানে রাত্রিযাপন। শুনেছেন রাউজানবাসীর সুখ দুঃখের কথা।

যখন সারাদেশে বন কাটতে ব্যাস্ত, দিন দিন যখন অপূর্ণ হচ্ছে বনায়ন তখন এবিএম ফজলে করিম চৌধুরী এম.পি মহোদয়ের নেতৃত্বে রাউজানবাসী রোপন করে ১ ঘন্টায় সমগ্র রাউজানে সাড়ে ৪ লক্ষ ফলজ ও বনজ গাছ।

হালদা থেকে কর্ণফুলি রাউজান সীমান্ত পর্যন্ত চারদিকে রাস্তার দুইপাশে জেনো এক সবুজ নগরী। এই সবুজ নগরীতে প্রতিটি দালান গোলাপি রঙ্গে সজ্জিত। সমগ্র উপজেলা পিংক গ্রীন ও ক্লিন সিটি নামে পরিচিত। 

বাংলাদেশের সকল উপজেলার মধ্যে ঐতিহ্যবাহী ও মডেল উপজেলা হচ্ছে রাউজান। মহাগুণী জনের জন্ম এই পটভূমিতে। এটি কোনো কাব্যর গল্প নয় সময় পেলে চট্টগ্রাম জেলার রাউজান উপজেলা এসে ঘুরে যাবেন… 

হ্যা এই জন্য রাউজান ভিন্ন ✌

ফেইসবুক থেকে সংগৃহীত …….

ফেইসবুক থেকে সংগৃহীত …….বিভিন্ন পোষ্ট

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*