মুনিরিয়া নিষিদ্ধ ও মুনিরিয়া সন্ত্রাসীদের শাস্তির দাবীতে রাউজানে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

সাংসদ ফজলে করিম চৌধুরীকে কটুক্তির প্রতিবাদ

শফিউল আলম রাউজানবার্তা :

রাউজান জলিল নগর ব্যবসায়ী সমিতির উদ্যোগে সাংসদ ফজলে করিম চৌধুরীকে কটুক্তির প্রতিবাদে ও মুনিরিয়া যুবতবলীগ কমিটি নিষিদ্ধ ও মুনিরিয়া সন্ত্রাসীদের গ্রেফতার পুর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়।

 ২৯ জুলাই সোমবার বিকাল ৩টার সময়ে রাউজান জলিল নগর বাস ষ্টেশন চত্বরে অনুষ্টিত প্রতবাদ সভায় সভাপতিত্ব করেন রাউজান জলিল নগর বাস ষ্টেশন ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ সৈয়দ হোসেন কোম্পানী। 

মোরশেদ আলম ও মাকসুদুল আলম সুমনের সঞ্চালনায় অনুষ্টিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ। 

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন আল্লামা আবুল কালাম বায়ানী। প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহম্মদ, বিএম জসিম উদ্দিন হিরু, রাউজান পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি, রাউজান উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক আহসান হাবিব চৌধুরী, যুবলীগ নেতা আবদুল্লাহ আল মাসুদ, 

ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আবু হোসাইন বাবু, আল্লামা সিরাজুল ইসলাম সিদ্দিকি, আল্লামা ফোরকান, ব্যবসায়ী আলহাজ¦ শাহা আলম সওদাগর, আবু তাহের সওদাগর, আবদুর রহিম, নুরুল হুদা,আবদুল আউয়াল সুজন, মহিনউদ্দিন হিমেল, আলী আজগর প্রমুখ । 

প্রতিবাদ সভায় বক্তরা ভন্ড পীর মুনিরুল্লাহ ও তার লালিত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার পুর্বক দৃষ্টান্তমুলক শাস্তি ও মুনিরিয়া যুবতবলীগ কমিটি নিষ্দ্বি করার দাবী জানান । প্রতিবাদ সভা শেষে বিশাল বিক্ষোভ মিছিল রাউজান উপজেলা সদর প্রদিক্ষন করে মুন্সির ঘাটায় গিয়ে শেষ হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*