পূর্ব গুজরা ইউনিয়ন আ.লীগের নবনির্বাচিতদের মতবিনিময় : আমার সব অর্জন রাউজানের মানুষ পাশে থাকার কারনে: ফজলে করিম এমপি


রাউজানবার্তা প্রতিবেদক :

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তার সঠিক সুফলও যেন জনগণ পাই। এ জন্য দলের নেতাকর্মীরাই মূখ্য ভূমিকা রাখতে হবে। কারন প্রধানমন্ত্রী চাই, প্রকৃত অসহায়রাই সরকারের এ সুফল ভোগ করুক। তিনি গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার পূর্ব গুজরা ইউনিয়ন আওয়ামীলীগের নব নির্বাচিত নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময়কালে এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমার সব অর্জন রাউজানের মানুষ পাশে থাকার কারনে। এতে আমি সবকিছুর জন্য রাউজানবাসির কাছে ঋণি। বিশেষ করে তিনি প্রথমবার নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য পূর্ব গুজরা ইউনিয়নের মানুষের বিপুল ভোটের কথা কৃতজ্ঞ চিত্তে স্মরণ করেন। এসময় তিনি আরো বলেন, রাউজানকে পিংক সিটি হিসেবে ঘোষনা করেছি। একই সাথে দুটি পিংক সিটি নামে আবাসিক প্লট করেছি। এছাড়াও গড়ে উঠছে কারিগরি কলেজ, ইনষ্টিটিউট, আইন শৃংখলা নিয়ন্ত্রণে দক্ষিণ রাউজানে আলাদা থানা, ফায়ার সার্ভিস, বাড়ছে পিংক সিটির বর্ধিতাংশসহ একাধিক স্থাপনার কাজ চলমান রয়েছে।

হয়েছে প্রায় ১৫ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ। চলমান আছে আরো এক হাজার কোটি টাকার উপরে উন্নয়ন কাজ। তিনি মুনিরীয়ার কথা তুলে ধরে বলেন, রাউজানকে তার্গেট করে মুনিরীয়ার যেভাবে এগিয়ে যাচ্ছিল। খুব দ্রæত তারা দেশে বড় ধরনের জঙ্গী সংগঠনে পরিনত হত। এতে রাউজানবাসি সচেতন হওয়ায় তাদের এই জঙ্গীর উত্থান ঠেকাতে পেরেছে। তবে এতে বিশেষ ভূমিকা রাখেন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী, উপজেলার সচেতন জনসাধারণ।

তবে এরা রাউজানকে নিয়ে যে অপপ্রচার করছে, তাও সকলে সজাগ দৃষ্টি কারা আহবান জানান তিনি। মতবিনিয়কালে পূর্ব গুজরা ইউনিয়ন আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ডা.স্বপন বড়য়া, উপদেষ্টা এডভোকেট এম.আনোয়ার চৌধুরীসহ নবনির্বাচিত ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*