রাউজানে ডেঙ্গু পরিক্ষায় অতিরিক্ত টাকা, ৮০ হাজার টাকা জরিমানা

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজানে ডেঙ্গু পরিক্ষার নামে অতিরিক্ত টাকা আদায় করায় ইনটেনসিভ ডায়গনেষ্টিক সেন্টার থেকে ৮০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত । রাউজান উপজেলা প্রকৌশল অফিসের কর্মচারী পুর্ব গুজরা ইউনিয়নের বাসিন্দ্বা সুজন দাশের জ¦র হলে সুজন দাশ রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য যায়।

রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও চিকিৎসক সুজন দাশকে ডেঙ্গু পরিক্ষার জন্য রাউজান জলিল নগর বাস ষ্টেশনের ইনটেনসিভ ডায়গনেষ্টিক সেন্টারে পাঠালে, সুজন দাশ ইনটেনসিভ ডায়গনেষ্টিক সেন্টারে এসে রক্ত পরিক্ষা করে। সুজন দাশের কাছ থেকে রক্ত পরিক্ষা করে ডেঙ্গু পরিক্ষার নাম দিয়ে দু হাজার টাকা আদায় করে ইনটেনসিভ ডায়গনেষ্টিক সেন্টার।

সুজন দাশ প্যারাসিটমল ট্যবলয়ে সেবন করলে তার জ¦র চলে যায় । রক্ষ পরিক্ষা করে ইনটেনসিভ ডায়গনেষ্টিক সেন্টারের রিপোর্টে সুজন দাশের কোন ডেঙ্গু হয়নি বলে রির্পোট প্রদান করা হয়।

সুজন দাশ তার কাছ রক্ত পরিক্ষা করে দু হাজার টাকা নেওয়ার বিষয়টি রাউজান উপজেলা প্রকৌশলী আবুল কালামকে জানায় । রাউজান উপজেলা প্রকৌশলী আবুল কালাম বিষয়টি রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগকে অবহিত করে।

রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করার জন্য রাউজান উপজেলা সহকারী কমিশনার ভুমি এহসান মুরাদকে বললে, গত ৭ আগষ্ট বিকালে রাউজান উপজেলা সহকারী কমিশনার ভুমি রাউজান থানা পুলিশের সহায়তায় রাউজান জলিল নগর বাস ষ্টেশনে ইনটেনসিভ ডায়গনেষ্টিক সেন্টারে অভিযাণ চালিয়ে ইনটেনসিভ ডায়গনেষ্টিক সেন্টার থেকে ৮০ হাজার টাকা জরিমানা আদায় করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*