গহিরা শান্তির দ্বীপ কার্যালয়ে মরহুম ফজলুল কবির চৌধুরীর ৪৭ তম মৃত্যুবার্ষিকি পালিত

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি গহিরা শান্তির দ্বীপের প্রতিষ্টাতা মরহুম একে এম ফজলুল কবির চৌধুরীর ৪৭তম মৃত্যুবার্ষিকি উপলক্ষে ৯ সেপ্টেম্বর সকালে রাউজান উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি গহিরা শান্তির দ্বীপ কার্যালয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।((((বিজ্ঞপ্তি- মোবাইলের যে কোন সমস্যা, মেরামত/ মোবাইল ফ্লাশ/ ভার্সন আপডেট / কান্ট্রি লক, জিমেইল লক, এমআই লক, আই ফোনের আইক্লাউড লক সহ যেকোন লক খুলতে যোগাযোগ করুন- ১। মোবাইল থেরাপী, শাহ আমানত সিটি কর্পোরেশন মার্কেট, দোকান নং-৬৯, ২য় তলা, জুবলী রোড, আমতল, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 ))) ২। রহমানিয়া এন্টারপ্রাইজ সেইলস্ & সার্ভিসিং, ভারতশ্বরী প্লাজা, পথেরহাট, নোয়াপাড়া, রাউজান, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 )))

 রাউজান উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান মোজ্জাশেল হকের সভাপতিত্বে অনুষ্টিত খতমে কোরআন ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম। আল্লামা নুরুল আজিম হেলালী, আল্লামা আবু আহম্মদ, আল্লামা ওমর ফারুক সহ মোহাম্মদপুর মহিউল উলুম মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা  খতমে কোরআন ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন। 

রাউজান উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি গহিরা শান্তির দ্বীপ সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত খতমে কোরআন ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন শিক্ষক মোরশেদ হোসাইন, গহিরা ইউনিয়ন সহকারী বুমি খর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন। খতমে কোরআন ও দোয়া মাহফিল শেষে মরহুম ফজলুল কবির চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন আল্লামা আবু আহম্মদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*