রাউজানে ট্রাকের ধাক্কায় আহত প্রবাসীর মৃত্যু

শফিউল আলম, রাউজানবার্তা : 

রাউজান উপজেলার ৭নং রাউজান ইউনিয়নের মোহাম্মদপুর মাওলানা সৈয়দুল হকের বাড়ীর মরহুম আবদুল মোনাফের ২য় পুত্র প্রবাসী মনজরুল আলম (৩২) গত ৭ সেপ্টেম্বর শনিবার বাড়ী থেকে অটোরিক্সা যোগে রাউজান আসার পথে রাউজান পৌরসভার হাজী পাড়া এলাকায় হাফেজ বজলুর রহমান সড়কের উন্নয়ন কাজের জন্য পাথর বহনকারী একটি ট্রাক প্রবাসী মনজুরুল আলমকে পরিবহনকারী সি,এন,জি অটোরিক্সাকে প্রচন্ড জোরে ধাক্কা দেয় । এতে প্রবাসী মনজুরুল আলম মারাত্বক ভাবে আহত হয়। ((((বিজ্ঞপ্তি- মোবাইলের যে কোন সমস্যা, মেরামত/ মোবাইল ফ্লাশ/ ভার্সন আপডেট / কান্ট্রি লক, জিমেইল লক, এমআই লক, আই ফোনের আইক্লাউড লক সহ যেকোন লক খুলতে যোগাযোগ করুন- ১। রহমানিয়া এন্টারপ্রাইজ সেইলস্ & সার্ভিসিং, ভারতশ্বরী প্লাজা, পথেরহাট, নোয়াপাড়া, রাউজান, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 ২। মোবাইল থেরাপী, শাহ আমানত সিটি কর্পোরেশন মার্কেট, দোকান নং-৬৯, ২য় তলা, জুবলী রোড, আমতল, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 )))

আহত অবস্থায় মনজুরুল আলমকে এলাকার লোকজন উদ্বার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় । আহত প্রবাসী মনজরুল আলম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় গত ৯ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাত ১১ টা ৩০ মিনিটের সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন । 

আজ ১০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১ টার সময় প্রবাসী মনজুরুল আলমের জানাজার নামাজ মোহাম্মদপুর হজরত আবদুল জলিল শাহ (রঃ) এর মসজিদ মাঠে অনুষ্টিত হয় । জনাজার নামাজ শেষে প্রবাসী মনজরুল আলমের লাশ তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*