জমির উদ্দিন পারভেজের জম্মদিনে অসাহায় দরিদ্র পরিবারের লোকজন ও এতিমদের সহায়তা প্রদান

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজের জম্মদিন ছিল ১০ সেপ্টেম্বর মঙ্গলবার। জম্মদিনে কেক কেটে আনন্দ উৎসব করে জম্মদিন পালন করেনি যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ । ((((বিজ্ঞপ্তি- মোবাইলের যে কোন সমস্যা, মেরামত/ মোবাইল ফ্লাশ/ ভার্সন আপডেট / কান্ট্রি লক, জিমেইল লক, এমআই লক, আই ফোনের আইক্লাউড লক সহ যেকোন লক খুলতে যোগাযোগ করুন- ১। রহমানিয়া এন্টারপ্রাইজ সেইলস্ & সার্ভিসিং, ভারতশ্বরী প্লাজা, পথেরহাট, নোয়াপাড়া, রাউজান, চট্টগ্রাম।মোবাইল-01719-117470 ))) ২. মোবাইল থেরাপী, শাহ আমানত সিটি কর্পোরেশন মার্কেট, দোকান নং-৬৯, ২য় তলা, জুবলী রোড, আমতল, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 )))  

জম্মদিন উপলক্ষে রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য় প্যনের মেয়র জমির উদ্দিন পারভেজ এলাকার অসহায় দরিদ্র পরিবারের ছেলে মেয়েদের বস্ত্র প্রদান করেন একই সাথে অসহায় দরিদ্র পরিবারের সদস্য ও এতিম ছেলে মেয়েদেরকে দুপুরের খাওয়ার প্রদান করা হয়। জতির জনক বঙ্গবন্দ্ব শেখ মুজিবুর রহমানের আত্মজীবনি লেখা বই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীদের মধ্যে তুলে দেওয়া হয়। 

রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজের জম্মদিন উপলক্ষে রাউজান উপজেলা যুবলীগ রাউজান সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেন। 

রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজের জম্মদিন  উপলক্ষে সেন্ট্রাল বয়েজ অব রাউজান, চট্টগ্রাম রাঙ্গামাটি মোটর মালিক সমিতি, রাউজান জলিল নগর ব্যবসায়ী সমিতি, রাউজান ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, রাউজান পৌরসভা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ দোয়া মাহফিল ও সংবর্ধনা প্রদান করেন । 

জমির উদ্দিন পারভেজ বলেন, আমার জম্মদিনে আমি এলাকার অসহায় দরিদ্র মানুষ ও এতিম সন্তানদের সহায়তা করার মাধ্যমে আনন্দে জম্মদিন পালন করেছি। রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালনরত অবস্থায় জমির উদ্দিন পারভেজ পর পর চারবার রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয় । রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ রাউজান সুরেশ বিদ্যায়তন, রাউজান মহিলা মাদ্রাসা ও জঙ্গল রাউজান সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির দায়িত্ব পালন করে আসছেন । এছাড়া ও রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ পর পর তিনবার জাতীয় পদক গ্রহন করেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত থেকে । 

রাউজান উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ তার জম্মদিন ছাড়া ও প্রতিদিন রাউজানের অসহায় দরিদ্র পরিবারের লোকজন ও মানসিক ভারসাম্যহীন মহিলা পুরুষ, অসুস্থ দরিদ্র পরিবারের সদস্যদের সহায়তা প্রদান করে আসছে । রাউজানের বিভিন্ন এলাকায় দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপকরন ও আর্থিক সহায়তা প্রদান করছেন জমির উদ্দিন পারভেজ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*