রাউজানে ৪৮ তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান উপজেলা মাধ্যমিক উচ্চ বিদ্যালয় সমুহের শিক্ষার্থীদের নিয়ে ৪৮ তম জাতীয় স্কুল, মার্দ্রাসা কারিগরী শিক্ষা প্রতিষ্টানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা গত ৫ সেপ্টেম্বর থেকে রাউজান আর আর এ সি সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হয়।

৪৮ তম জাতীয় স্কুল,মার্দ্রাসা কারগরী শিক্ষা প্রতিষ্টানের গ্রীসমকালীন ক্রীড়া প্রতিযোগিতায় কাবাডি, হ্যান্ডবল, ফুটবল সহ বিভিন্ন ইভেন্টের খেলায় শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।((((বিজ্ঞপ্তি- মোবাইলের যে কোন সমস্যা, মেরামত/ মোবাইল ফ্লাশ/ ভার্সন আপডেট / কান্ট্রি লক, জিমেইল লক, এমআই লক, আই ফোনের আইক্লাউড লক সহ যেকোন লক খুলতে যোগাযোগ করুন- ১। রহমানিয়া এন্টারপ্রাইজ সেইলস্ & সার্ভিসিং, ভারতশ্বরী প্লাজা, পথেরহাট, নোয়াপাড়া, রাউজান, চট্টগ্রাম।মোবাইল-01719-117470 ))) ২. মোবাইল থেরাপী, শাহ আমানত সিটি কর্পোরেশন মার্কেট, দোকান নং-৬৯, ২য় তলা, জুবলী রোড, আমতল, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 ))) 

গত ১০ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে বালিকাদের ফুটবল ফাইনাল খেলা রাউজান আর আর এ সি সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়। বালিকাদের ফুটবল ফাইনাল খেলায় রাউজানের পাহাড়তলী ইউনিয়নের মহামুনি এ্যংলো পালি উচ্চ বিদ্যালয় রাউজান আর আর এ সি সরকারী মডেল উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। 

 ১১ সেপ্টেম্বর বুধবার সকালে বালকদের ফাইনাল ফুটবল খেলা রাউজান আর আর এ সি সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয় । ফুটবল ফাইনাল খেলায় রাউজান আর আর এ সি সরকারী মডেল উচ্চ বিদ্যালয় নোয়াপাড়া মুসলিম উচ্চ বিদ্যালয়কে ১ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হ্রয়ার গৌরব অর্জন করে। 

ফুটবলের ফাইনাল খেলার পরিচালকের দায়িত্ব পালন করেন রেফারী আরফাত শান্ত । খেলা শেষে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৈৗহিদ তালুকদার ও শিক্ষক জানে আলমের সঞ্চালনায় পুরস্কার বিতরনী সভা অনুষ্টিত হয় । 

পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান একে, এম এহসানুল হায়দার চৌধুরী বাবুল । এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম,রাউজান থানার ওসি তদন্ত মদুসুধন নাথ,  রাউজান পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি, একাডেমিক সুপর ভাইজার সজল চন্দ, আওয়ামী লীগ নেতা রুনু ভট্টচার্য্য, শিক্ষক মোসতাক আহম্মদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ব্যানবেইসের সহকারী প্রেগ্রামার তাহমিদা আকতার, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, জাহেদুল আলম, রাউজান প্রেস ক্লাবের বর্তমান সভাপতি তৈয়ব চৌধুরী প্রমুখ । পুরস্কার বিতরনী সভায় রাউজান উপজেলা চেয়ারম্যান একে এম  এহেসানুল হায়দার চৌধুরী বাবুল সহ অতিথিরা চ্যম্পিয়ন দল ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেয় ।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*