রাউজানে দরিদ্র পরিবারের মধ্যে ১০টাকা কেজি মুল্যের চাউল বিতরন

শফিউল আলম রাউজানবার্তা :

 রাউজানের ১৪টি ইউনিয়নে ১৪ জন ডিলারের মাধ্যমে অতি দরিদ্র পরিবারের মধ্যে ১০ টাকা করে প্রতি কেজি চাউল বিতরন করা হচ্ছে। প্রতিটি পরিবার প্রতি কেজি১০ টাকা মুল্যে ৩০ কেজি চাউল পাচ্ছে। ((((বিজ্ঞপ্তি- মোবাইলের যে কোন সমস্যা, মেরামত/ মোবাইল ফ্লাশ/ ভার্সন আপডেট / কান্ট্রি লক, জিমেইল লক, এমআই লক, আই ফোনের আইক্লাউড লক সহ যেকোন লক খুলতে যোগাযোগ করুন- ১। রহমানিয়া এন্টারপ্রাইজ সেইলস্ & সার্ভিসিং, ভারতশ্বরী প্লাজা, পথেরহাট, নোয়াপাড়া, রাউজান, চট্টগ্রাম।মোবাইল-01719-117470 ))) ২. মোবাইল থেরাপী, শাহ আমানত সিটি কর্পোরেশন মার্কেট, দোকান নং-৬৯, ২য় তলা, জুবলী রোড, আমতল, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 )))

 ১৬ সেপ্টেম্বর সোমবার দুপুরে রাউজানের চিকদাইর হক বাজারে ডিলার কামাল সওদাগারের দোকানে পরিবার  প্রতি কেজি১০ টাকা মুল্যে চাউল বিতরন কার্যক্রম পরিদর্শন করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ। 

১০ টাকা মুলে প্রতি কেজি চাউল নিতে আসা মহিলারা ত্রিশ কেজি চাউলের পরিবর্তে ওজনে  চাউল কম দেওয়ার অভিযোগ করলে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ মহিলাদের অভিযোগ শুনে বিতরন করা চাউলের ওজন পরিমাপ করে দেখেন ত্রিশ কেজি চাউলের মধ্যে ৫শত গ্রাম চাউল ওজন কম দিয়ে চাউল বিতরন করা হচ্ছে। 

রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ প্রতিটি পরিবারকে ত্রিশ কেজি চাউল পরিমাপ করে বিতরন করেন ।এসময়ে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ ডিলার কামাল সওদাগরকে চাউল ওজনে কম দেওয়ার অভিযোগ আবারো পাওয়া গেলে তার বিরুদ্ধে কাঠার ব্যবস্থা গ্রহন করা হবে বলে তাকে সর্তক করে দেওয়া হয়।  

এসময়ে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ইদ্রিস, চিকদাইর ইউনিয়নের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*