রাউজানে দুটি প্রাথমিক বিদ্যালয়ে জেলা প্রশাসক প্রদত্ত খেলনার সামগ্রী ও ডাইরী বিতরন

শফিউল আলম, রাউজানবার্তা :  

রাউজানের চিকদাইরে দুটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য চট্টগ্রাম জেলা প্রশাসক প্রদত্ত খেলনার সামগ্রী ও ডাইরী শিক্ষার্থীদেও মধ্যে বিতরন করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ। ((((বিজ্ঞপ্তি- মোবাইলের যে কোন সমস্যা, মেরামত/ মোবাইল ফ্লাশ/ ভার্সন আপডেট / কান্ট্রি লক, জিমেইল লক, এমআই লক, আই ফোনের আইক্লাউড লক সহ যেকোন লক খুলতে যোগাযোগ করুন- ১। রহমানিয়া এন্টারপ্রাইজ সেইলস্ & সার্ভিসিং, ভারতশ্বরী প্লাজা, পথেরহাট, নোয়াপাড়া, রাউজান, চট্টগ্রাম।মোবাইল-01719-117470 ))) ২. মোবাইল থেরাপী, শাহ আমানত সিটি কর্পোরেশন মার্কেট, দোকান নং-৬৯, ২য় তলা, জুবলী রোড, আমতল, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 )))

 ১৬ সেপ্টেম্বর সোমবার সকালে রাউজানের চিকদাইর মুন্সি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও দক্ষিন সর্তা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াছ হোসেনের প্রদত্ত খেলনার সামগ্রী ও নীতি নৈতিকতা ডাইরী তুলে দেয় রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ । 

এসময়ে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা প্রাথমিক ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ ইদ্রিস, চিকদাইর ইউনিয়নের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, সমাজ সেবক মাহাবুল আলম, শিক্ষক আবদুর রাজ্জাক, নাসিমা আকতার । 

রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ জানান গত ৩১ আগষ্ট রাউজানের চিকদাইরে দুটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য চট্টগ্রাম জেলা প্রশাসক প্রদত্ত খেলনার সামগ্রী ও ডাইরী বিতরন রাউজানের চিকদাইর মুন্সি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যঅলয় পরিদর্শন করেন । পরিদর্শন কালে চিকদাইর মুন্সি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও দক্ষিন সর্তা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরন করেন । ঐ সময়ে রাউজানের চিকদাইরে দুটি প্রাথমিক বিদ্যালয় দক্ষিন সর্তা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করে শিক্ষার মান দেখে ও স্কুলের পরিবেশ দেখে সন্তোস প্রকাশ করেন। পরবর্তী শিক্ষার্থীদের জন্য চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াছ হোসেন খেলনার সামগ্রী ও নীতি নৈতিকতার ডাইরী প্রদান করেন ।  

ছবির ক্যাপশন ঃ রাউজানের চিকদাইরে উপজেলা তথ্য অফিসের উদ্যোগে তথ্য প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন শীর্ষক উঠান বৈঠকে বক্তব্য রাখেছেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*