রাউজান থানার ওসির মিশ্র ফলের বাগানে ড্রাগন ফলের গাছে ফলন

শফিউল আলম, রাউজানবার্তা : 

রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ রাউজান থানা ভবনের পুর্বে পুকুরের উত্তর পাড়ে ও পুর্ব পাড়ে মিশ্র ফলের বাগান গড়ে তোলেছে । ((((বিজ্ঞপ্তি- মোবাইলের যে কোন সমস্যা, মেরামত/ মোবাইল ফ্লাশ/ ভার্সন আপডেট / কান্ট্রি লক, জিমেইল লক, এমআই লক, আই ফোনের আইক্লাউড লক সহ যেকোন লক খুলতে যোগাযোগ করুন- ১। রহমানিয়া এন্টারপ্রাইজ সেইলস্ & সার্ভিসিং, ভারতশ্বরী প্লাজা, পথেরহাট, নোয়াপাড়া, রাউজান, চট্টগ্রাম।মোবাইল-01719-117470 ))) ২. মোবাইল থেরাপী, শাহ আমানত সিটি কর্পোরেশন মার্কেট, দোকান নং-৬৯, ২য় তলা, জুবলী রোড, আমতল, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 )))

মিশ্র ফলের বাগানে ড্রাগন, কমলা, পেয়ারা, পেপেঁ আমলকী, মাল্টা, আতাঁ, থাই জাম্বুরা, হরিততি বিভিন্ন প্রজাতির আম, কামরাঙ্গা, সরিফা ফল গাছের বাগান করে তোলেছে রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ । মিশ্র ফলের বাগানে ড্রাগন ফল গাছে ড্রাগন ফলের ফলন এসেছে । 

মিশ্র ফলের বাগানে ড্রাগন ফল ছাড়া ও কমলা, মাল্টা, থাই জাম্বুরা, পেয়ারা, লেবু, সুর্যমুখি কলা গাছে ফলন এসছে । রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন চাকুরির পাশপাশি রাউজান থানার আঙ্গিনায় ও পুকুরের পাড়ে পরিত্যক্ত জমিতে মিশ্র ফলের বাগান গড়ে তেলেছি । ফল বাগানের পরিচর্যা করে আনন্দ পায় । ফল বাগানের ফল নিজেই ও থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও কনষ্টেবল, এলাকার লোকজনকে খওয়ার জন্য বিতবর করে আসছি ।  বিষমুক্ত নিজের পরিশ্রমে গড়ে তোলা ফলের বাগানের ফল পুলিশ ও এলাকার লোকজনকে খাওয়ানোর পর আনন্দ বোধ করি ।    

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*