রাউজানে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত, আহত ২

শফিউল আলম, রাউজানবার্তা :

চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের রাউজান পৌরসভার ৫ নং ওয়ার্ডের সুলতানপুর প্রসন্ন প্রাইমারী স্কুলের সামনে ৭ অক্টোবর সোমবার ভোররাতে পুজা মন্ডপ থেকে মোটর সাইকেল নিয়ে ফেরার পথে বিপরিত দিক থেকে আসা অজ্ঞাত নামা গাড়ির ধাক্কায় মোটর সাইকেল চালক রাউজান পৌরসভার ৪ নং ওয়ার্ডের বণিক পাড়ার লক্ষীকান্ত ধরের পুত্র জয়ব্রত ধর (২৩) ঘটনাস্থলে নিহত হয়। ((((বিজ্ঞপ্তি- মোবাইলের যে কোন সমস্যা, মেরামত/ মোবাইল ফ্লাশ/ ভার্সন আপডেট / কান্ট্রি লক, জিমেইল লক, এমআই লক, আই ফোনের আইক্লাউড লক সহ যেকোন লক খুলতে যোগাযোগ করুন- ১। রহমানিয়া এন্টারপ্রাইজ সেইলস্ & সার্ভিসিং, ভারতশ্বরী প্লাজা, পথেরহাট, নোয়াপাড়া, রাউজান, চট্টগ্রাম।মোবাইল-01719-117470 ))) ২. মোবাইল থেরাপী, শাহ আমানত সিটি কর্পোরেশন মার্কেট, দোকান নং-৬৯, ২য় তলা, জুবলী রোড, আমতল, চট্টগ্রাম। মোবাইল-01719-117470 )))

মোটর সাইকেল আরোহী রাজিব ধর. (২৩) জনি ধর (২২) মারাত্বক ভাবে আহত হয়। ঘটনার পর এলাকার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত জয়ব্রত ধরের মরদেহ উদ্বার করে। আহত রাজিব ধর. (২৩) জনি ধর (২২)কে উদ্বার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

রাউজান পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি জানান আহত রাজিব ধরের অবস্থা আশংকাজনক।

রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্রাহ বলেন সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হওয়ার ঘটনা শুনেছি। নিহত ও আহতদের পরিবার মামলা করবেনা বলে জানানোর পর স্থানীয় জনপ্রতিনিধি তা নিরসনের প্রচেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*