আদালত ভবনে রাউজান উপজেলা আওয়ামীলীগের উপদেস্টা সংবর্ধিত

রাউজানবার্তা প্রতিবেদক :

দেশের অগ্রযাত্রা ও আইনের সুশাসন প্রতিষ্টায় রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়মীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি চট্টগ্রামসহ যেভাবে কাজ করে যাচ্ছে, তা অবিশ্বরনীয়।

এতে আইনজীবিদেরও নানাভাবে অংশ গ্রহনের সুযোগ করে দেওয়ার বিষয়টি সত্যিই প্রশংসার দাবীদার। যার কারনে দেশের আইনজীবি সমাজের কাছে তিনি এক জনপ্রিয় সাংসদ ও প্রিয় নেতাই পরিনত হয়েছেন। ভবিষ্যতেও জাতির জনকের আদর্শ তৃনমুলে পৌছে দিতে ও দেশের অগ্রগতি এবং জননেত্রী শেখ হাসিনার ভিষন বাস্তবায়নে তিনি যে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে, তার পাশে আইনজীবিরাও সবসময় থাকবে।

১০ই সেপ্টেম্বর ২০১৪৯ইং) বৃহস্পতিবার বিকেলে জেলা আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এডভেকেট এম.আনোয়ার চৌধুরী রাউজান উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা হওয়ায় নগরীর কোর্টহিল আদালত ভবনস্থ আইনজীবি এনেক্স ভবন-১ এ রাউজান আইনজীবি সোসাইটির পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান কালে বক্তারা এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল এডভোকেট মাসুদুল আলম, এডভোকেট শফিউল আজম, এডভোকেট মোহাম্মদ ফয়সাল, এডভোকেট মোহাম্মদ সেলিম উদ্দিন, এডভোকেট সুরেশ মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*