রাউজানের ইতিহাস ও ঐতিহ্যকে সম্বৃদ্ব করেছে ক্ষুদ্বে কৃতি ফুটবলারেরা -ফজলে করিম চৌধুরী এমপি

শফিউল আলম, রাউজানবার্তা : 

রাউজানের ইতিহাস ও ঐতিহ্যকে সম্বৃদ্ব করেছে ক্ষুদ্বে কৃতি ফুটবলারেরা। রাউজান উপজেলায় কৃতি ফুটলার সৃষ্টি করছেন রাউজান উপজেলা ক্রীড়া সংস্থা । রাউজান উপজেলার খোলেয়াড়দের জন্য ক্রীড়া কমপ্লেক্স ভবন, সাংস্কৃতিক শিল্পিদের জন্য নির্মান করা হয়েছে রাউজান শিল্পকলা একাডেমি ভবন । রাউজানের ছেলে মেয়েরা লেখাপড়ার পাশাপাশি ক্রীড়াঙ্গনে ও সাস্কৃতিক অঙ্গনে কৃতিত্বের অবদান রেখে রাউজানের ইতিহাস ও ঐতিহ্যকে সম্বৃদ্বশালী করবে । 

 ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকালে রাউজান উপজেলা প্রশাসন ও রাউজান উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে রাউজান উপজেলা পরিষদ হলে জাতির পিতা বঙ্গবন্দ্বু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট গোল্ডকাপ টুনামেন্টে বালক (অনুর্ধ্ব )১৭ প্রতিযোগিতায় জেলা পর্যায়ে চ্যম্পিয়ন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুনামেন্ট বালিকা (অর্নুধ্ব) ১৭ প্রতিযোগিতায় জেলা পর্যায়ে রানার্স আপ হওয়ায় রাউজানের ক্ষুদ্বে কৃতি ফুটবালারদের প্রদত্ত সংবর্ধনা অনুষ্টানে খোলোয়াড়দের উদ্যোশে প্রধান অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি একথা বলেন। 

রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার নিক্সন চৌধুরী সঞ্চলনায় অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, রাউজান উপজেলা মুক্তিযোদ্বা সংসদের কমান্ডার আবু জাফর চৌধুরী, রাউজান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ, 

রাউজান পৌরসভার প্যনেল মেয়র বশির উদ্দিন খান, রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ। সংবধনা অনুষ্টানে আরো বক্তব্য রাখেন চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, রাউজান উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওসমান গনী রানা, রাউজান উপজেলা যুব উন্নয়ন অফিসার শাহ ই জাহান, কৃতি ফুটবলারদের পক্ষে সাদ্দাম হোসেন প্রমুখ । 

সংবর্ধনা অনুষ্টানে জাতির পিতা বঙ্গবন্দ্বু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট গোল্ডকাপ টুনামেন্টে বালক (অনুর্ধ্ব )১৭ প্রতিযোগিতায় জেলা পর্যায়ে চ্যম্পিয়ন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুনামেন্ট বালিকা (অর্নুধ্ব) ১৭ প্রতিযোগিতায় জেলা পর্যায়ে রানার্স আপ হওয়ায় রাউজানের ক্ষুদ্বে কৃতি ফুটবালারদের পুরস্কার বিতরন করেন রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি। সংবর্ধনা অনুষ্টানে রাউজানের শিক্ষা প্রতিষ্টানে শিক্ষার্থীরা ফুটবল খেলার জন্য শিক্ষার্থীদের ফুটবল বিতরন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*