রমজানে রাউজানে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি কর্মসূচি শুরু

শফিউল আলম, রাউজানবার্তাঃ
পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের রাউজানে সুলভ মূল্যে গরুর মাংস, ডিম ও দুধ ও বিক্রির কার্যক্রম কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

২০ মার্চ বুধবার রাউজান উপজেলা পরিষদ চত্বরে রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরীর পৃষ্ঠপোষকতায় প্রধানমন্ত্রীর উপহার সুলভ মানবিক এই কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দীন পারভেজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, সহকারী কমিশনার ভূমি রিদুয়ানুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের ভেটেরিনারি সার্জন ডাঃ জয়িতা বসু। এ সময় উপজেলা প্রশাসনের দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।

রাউজান উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায়, উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের সহযোগিতার এবং বৃহত্তর চট্টগ্রাম ডেইরী ফার্ম এসোসিয়েশন, বৃহত্তর চট্টগ্রাম পোল্ট্রি ফার্ম এসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় এই কর্মসূচি ধারাবাহিকভাবে চলবে।

পৌর মেয়র জমির উদ্দীন পারভেজ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা বলেন, পবিত্র মাহে রমজানে সাধারণ মানুষ যাতে সুলভ মূল্যে মাংস ডিম ও দুধ ক্রয় করতে পারেন সেই লক্ষ্যে সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় এবং পৃষ্ঠপোষকতায় মানবিক কর্মসূচির আলোকে এই কার্যক্রম চালু থাকবে।

ধারাবাহিকভাবে পৌরসভা ও ১৪টি ইউনিয়নের মানুষ নিজ নিজ এলাকায় এই কার্যক্রমের সুফল ভোগ করতে পারবে।