ফজলে করিম এমপি’র জন্মদিনে দীর্ঘায়ু কামনায় মোমবাতি প্রজ্বলন ও প্রার্থনা

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানের উন্নয়নের রূপকার অসাম্প্রদায়িক রাজনীতিবিদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র ৬৬তম শুভ জন্মদিন উপলক্ষে রাউজান শ্রীশ্রী জগন্নাথ সেবাশ্রম পরিচালনা পরিষদ নানা কর্মসূচী পালন করেছে।

৬ অক্টোবর বুধবার দিনব্যাপী এই কর্মসূচী পালন করে রাউজান সদর জলিল নগরস্থ ঢেউয়াপাড়া শ্রীশ্রী জগন্নাথ সেবাশ্রম প্রাঙ্গণে। কর্মসূচীর মধ্যে ছিল সাংসদের দীর্ঘায়ু কামনা করে মন্দিরে বিশেষ প্রার্থনা, ভোগরাগ ও পবিত্র গীতা পাঠ।

প্রার্থনা সভায় সভাপতিত্ব করেন সেবাশ্রম পরিচালনা পরিষদের সহ-সভাপতি কাজল বোস। সাধারণ সম্পাদক টিপু কান্তি দে’র সঞ্চালনায় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা সভায় পুরোহিত্ব করেন জগন্নাথ সেবাশ্রমের পুরোহিত শ্রীমৎ সুনিল গোস্বামী মহারাজ।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের উপদেষ্টা ডাঃ নির্মল ভট্টাচর্য্য পরিচালনা পরিষদের সহ-সভাপতি অশোক পালিত, ধীলন মুহুরী, যুগ্ম সম্পাদক প্রদীপ শীল, তপন দে, চন্দ্র শেখর দে, সমীর শীল, সাংগঠনিক সম্পাদক দিপলু দে দিপু, অনুপ চক্রবর্তী, টিটু চক্রবর্তী, মিটু চৌধুরী, মৎ শিল্পী রূপন চক্রবর্তী, রুপংকর পাল, রুপন দে, অনাথ চক্রবর্তী, ইমন সেন, অমিত শীল, প্রেমা মালাকার, হৃদয় শীল প্রমূখ।

প্রার্থনা সভায় পরম দায়ালু সৃষ্টিকর্তার নিকট রাউজানের সাংসদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলা হয় অসাম্প্রদায়িক চেতনায় সকল ধর্মের নিরাপত্তা বিধানে ফজলে করিম চৌধুরী একজন শান্তির অগ্রদূত। পরিকল্পিত উন্নয়ন কর্মকান্ডে রাউজান আজ দেশের মধ্যে মডেল উপজেলায় পরিনত হয়েছে। বিশেষ করে উপজেলার মঠ ও মন্দির সংস্কারকল্পে সাংসদের একাগ্রতা ও সরকারী বরাদ্দ প্রদান করে মন্দির সমূহ আলোকিত করেছে। নতুন মন্দির নির্মাণ ও পুরাতন মন্দির সংস্কারে নতুন নতুন পরিকল্পনার মাধ্যমে সাংসদের শৈল্পীক চিন্তা চেতনা হিন্দু সম্প্রদায়ভুক্ত জনগোষ্ঠীকে মুগ্ধ করেছে। মহান এই সাংসদকে কৃতজ্ঞচিত্তে আজীবন মনে রাখবে সনাতনী সম্প্রদায়।

তারা জগন্নাথ দেব এর নিকট প্রার্থনা করে বলেন, দেশমাতৃকার প্রকৃত দেশ প্রেমিক এবিএম ফজলে করিম চৌধুরী জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সোনার বাংলা বিনির্মাণে আরো ব্যাপক ভাবে কাজ করার জন্য কর্মসম্পাদন ও দীর্ঘায়ু কামনা করেন এই প্রার্থনা অনুষ্ঠানে। সন্ধ্যায় মোমবাতি প্রজ্জলন করার মাধ্যমে সাংসদের জন্মদিবসে সমাপ্তি ঘোষনা করেন শ্রীশ্রী জগন্নাথ সেবাশ্রম পরিচালনা পরিষদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*