রাউজানের কুন্ডেশ্বরী জগদ্বার্থী মেলায় মানুষের ঢল

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান পৌরসভার ৩ নং ওয়ার্ডের পুর্ব গহিরা কুন্ডেশ্বরী জগদ্বাত্রী মেলা অনুষ্টিত হয় । জগদাত্রী মেলা উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয় ।

এছাড়া ও কুন্ডেম্বরী মায়ের মন্দিরে পুজাঁ করে মেলায় আগত সনাতন ধর্মীয় অনুসারী নারী পুরুষেরা । মেলা উপলক্ষে গত ৫ নভেম্বর মঙ্গলবার থেকে ৬ নভেম্বর বুধবার দুদিন কুন্ডেম্বরী ভবনের পাশে কুন্ডেম্বরী বালিকা বিদ্যামন্দির মাঠে প্রসাধনী সামগ্রী, কসমেটিক, শীত মৌসুমে তৈয়ারী করা খাওয়ারের দোকান, কাপড় ও জুতার দোকান বাশ দিয়ে তৈয়ারী করা আসবাব পত্রের দোকান, বেলুন, ছোট ছোট ছেলে মেয়েদের খেলনার সামগ্রী দোকান বসে।

মেলায় দোকান গুলোতে কেনাকাটা করতে ভীড় করে মেলায় আসা লোকজন । জগদাত্রী মেলায় উপস্থিত হয়ে মেলার আয়োজনকারী কুন্ডেম্বরী ঔষধালয়ের পরিচালক মুক্তিযোদ্বা প্রফুল রঞ্জন সিংহ ও তাহার পরিবারের সদস্যদের সাথে সংহতি প্রকাশ করেন চট্টগ্রাম জেলা পরিষদের প্যনেল চেয়ারম্যান রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, চট্টগ্রাম নাসিরাবাদস্থ টেকনো সিডার ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ জি, সি, ত্রিপার্টি, রাউজান পৌরসভার মেয়র দেবাশীষ পালিত, মুক্তিযোদ্বা ইউছুপ খান, সাধন পালিত, জগদাত্রী মেলায় আসা কয়েক হাজার নারী, পুরুষ, কিশোর কিশোরী,

ছোট ছোট ছেলে মেয়েদেরকে গত ৫ নভেম্বর মঙ্গলবার দুপুর থেকে ৬ নভেম্বর বুধবার দুপুর পর্যন্ত সময়ে কুন্ডেশ্বরী ঔষধালয়ের পরিচালক মুক্তিযোদ্বা প্রফুল রঞ্জন সিংহ ও তার পরিবারের সদস্যারা খাওয়ারের ব্যবস্থা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*