প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন শীর্ষক উঠান বৈঠক পূর্ব গুজরায়

শফিউল আলম, রাউজানবার্তা :

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে তথ্য, যোগাযোগ ও প্রযুক্তিরর মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প-২ এর অংশ হিসাবে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

২৬ নভেম্বর সকালে পূর্ব ইউনিয়ন পরিষদের হল রোমে পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্বাস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, সমাজ সেবা অফিসার মনির হোসেন, সহকারী কৃষি কর্মকর্তা সনজিত সুশীল, সুবর্ণ সুমাইয়া, উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মওলানা আবদুল মতিন, মহিলা ইউপি সদস্যা রুবিনা ইয়াসমিন রুজী প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বির সোহাগ বলেন বর্তমান সরকারের নির্বাচনী অঙ্গীকার ছিল ডিজিটাল দেশ বাস্তবায়ন। সে লক্ষে তথ্য প্রযুক্তির সেবা সবর্ত্র ছড়িয়ে পড়েছে।

উপজেলার ডিজিটাল তথ্য সেবা সেন্টার সর্বক্ষণ সব ধরনের সেবা প্রদান করে যাচ্ছে। তিনি বলেন, প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন বৃদ্ধি সরকারের ইতিবাচক একটি প্রকল্প। আমাদের বাল্য বিয়ে প্রবনতা কোন অবস্থাতে মেনে নেয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*