ওম ফাউন্ডেশনের সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান

বিজ্ঞপ্তি, রাউজানবার্তা :

গত ২৯ নভেম্বর ২০১৯ শুক্রবার বিকাল ৪.৩০টায় ওম ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ এস রহমান হলে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক বিপিএম, পিপিএম (বার)। প্রধান আলোচক ছিলেন ধর্মীয় বক্তা ও গ্রন্থ প্রণেতা রূপম চক্রবর্ত্তী। ওম ফাউন্ডেশনের প্রেসিডেন্ট দৈনিক ইনফো বাংলার পত্রিকায় সম্পাদক সাংবাদিক কল্যাণ চক্রবর্ত্তী সঞ্চলনায় এবং কবি ও লেখক দিলীপ ভট্টাচার্য্য’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন অতি: পাবলিক প্রসিকিউটর এড. প্রদীপ কুমার দত্ত, বাগীশিক কেন্দ্রিয় সংসদের সাধারণ সম্পাদক ডা. অঞ্জন কুমার দাশ, কথা সাহিত্য সাংস্কৃতিক ও নাট্য সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সজল নাথ।

এতে আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহ্বায়ক দুলাল সরকার, ডা. দুলাল কান্তি চৌধুরী, বাগীশিক কেন্দ্রীয় সংসদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রভাষক পলাশ কান্তি নাথ রনি, রাউজান সাহিত্য পরিষদের সাংস্কৃতিক সম্পাদক ও বাগীশ্বরী সংগীতালয়ের সাংগঠনিক সম্পাদক যীশু সেন, শিবু সেনগুপ্ত, সনজয় নাথ, টিংকু পালিত, রাশু কান্তি বিশ্বাস, সানি মহাজন, মিঠু দে প্রমুখ।

প্রধান অতিথি বিজয় বসাক বলেন, দু:স্থ, অনাথ মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ায় সাহায্য করা সহ গরীব ছেলেমেয়েদের বিয়ে ও নানা ধরনের প্রশংসনীয় লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ওম ফাউন্ডেশন। আগামীতে এই সংগঠন সনাতনী অসহায় ব্যক্তিদের সাহায্য করার মধ্য দিয়ে নিজেদের প্রতিষ্ঠিত করবে। অনুষ্ঠানে স্ব-স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত মেধাবী ও সম্মানিতদের হাতে স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*