বাবা ভান্ডারীর আস্তানা শরীফ ও হযরত নজীর আহম্মদ শাহ আল মাইজভান্ডারী দরবারে বটপুকুরয়িায় ওরশ শরীফে মাজারে আশেক ভক্তদের ঢল

শফিউল আলম, রাউজানবার্তা :

হযরত সৈয়দ গোলামুর রহমান বাবা ভান্ডারীর আস্তানা শরীফ ও হযরত নজীর আহম্মদ শাহ আল মাইজভান্ডারী দরবারে বটপুকুরয়িায়  ওরশ শরীফে মাজারে আশেক ভক্তদের ঢল  নেমেছে । 

ওরশ শরীফ উপলক্ষে ২১ জানুয়ারী মঙ্গলবার সকাল থেকে চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা ও রাউজান উপজেলার বিভিন্ন এলাকা থেকে জীপ, মাইক্রোবাস, সিএনজি অটোরিক্সা, মোটর সাইকেল নিয়ে হাজার হাজার নারী পুরুষ হলদিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ী এলাকা বৃন্দ্বনপুর বটপুকুরিয়া দরবারে এসে ভীড় করে। আগত আশেক ভক্তরা হযরত সৈয়দ গোলামুর রহমান বাবা ভান্ডারীর আস্তানা শরীফ ও হযরত নজীর আহম্মদ শ্হা আল মাইজভান্ডারীর মাজার জেয়ারত করে তাদের মনোবাসনা পুর্ণ করে। 

হযরত সৈয়দ গোলামুর রহমান বাবা ভান্ডারীর আস্তানা শরীফ ও হযরত নজীর আহম্মদ শ্হা আল মাইজভান্ডারীর ওরশ শরীফ উপলক্ষে খতমে কোরআন, খতমে গাউসিয়া, খতমে খাজেগান, মিলাদ মাহফিল অনুষ্টিত হয় । মাহফিলে তকরির করেন আল্লামা শায়েস্তা খান আজহারী মাইজভান্ডারী, একে এম বেলাল হোসাইন মাইজভান্ডারী সহ বিভিন্ন এলাকা থেকে আগত আলেম ওলামাগন । 

মাহফিল শেষে বটপুকুরিয়া দরবারের মাঠে জিকিরে সেমা মাহফিল অনুষ্টিত হয় । হযরত সৈয়দ গোলামুর রহমান বাবা ভান্ডারীর আস্তানা শরীফ ও হযরত নজীর আহম্মদ শ্হা আল মাইজভান্ডারীর ওরশ শরীফ অনুষ্টানে উপস্থিত ছিলেন হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম, সাংবাদিক নুরুল আলম, সাংবাদিক শফিউল আলম, হযরত নজীর আহম্মদ শাহ আল মাইজভান্ডারীর পুত্র মোহাম্মদ আবু তাহের শাহ মাইজভান্ডারী, সেয়দ আবু সালেহ মাইজভান্ডারী, নাতি নিজাম উদ্দিন জুয়েলসৈয়দ মোহাম্মদ নজরুল এলাহি, সৈয়দ মোহাম্মদ মঈন উদ্দিন, মেম্বার জসিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, মেম্বার শাহজাহান,  ডাঃ নুরূল আলম, হাজী মফিজ প্রমুখ । ওরশ শরীফে আগত আশেক ভক্তদের মধ্যে তবরুক বিতরন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*