টাকার জন্যই কি অকালে ঝড়ে যাবে রাউজানের শিক্ষার্থী ইমনের জীবন প্রদীপ !

শফিউল আলম, রাউজানবার্তা : 

বিছানায় শুয়ে ফ্যাল ফ্যাল দৃষ্টিতে সারাক্ষণ তাকিয়ে থাকে অসীম শূণ্যতার দিকে। যারাই দেখতে যাচ্ছেন তাদের দিকে ছুঁড়ে দিচ্ছেন একটিই প্রশ্ন, আমি কি আর বাঁচবোনা ? সারাক্ষণ চঞ্চলতায় মুখর থাকা ছেলেটির মায়াবী চেহারার নিষ্পাপ চাহনিতেই যেন ফুটে আছে পরিবারের অসহায়ত্বের চিহৃ। এক ভাই এক বোনের পরিবারে ইমন বড়। সে রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের আব্দুস সালাম আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। আগামী বছর এস এস সি পরীক্ষায় অংশ নেওয়ার কথা তার। 

তাকে নিয়েই কৃষক বাবা আর গৃহিণী মায়ের কত রঙিন স্বপ্ন। বাবা-মার আদরের সন্তানটির এখন দুটি কিডনিই বিকল হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।  চিকিৎসকরা জানিয়েছেন তার চিকিৎসায় বিশ লক্ষ টাকার প্রয়োজন। বাবা মোঃ ইউনুচ রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মগদাই মধ্যম পাড়ার বাসিন্দা। তিনি পেশায় একজন কৃষক। 

মো: ইমন

পরিবারে যেখানে নুন আনতে পান্তা পুরানোর মতো অবস্থা সেখানে ছেলের চিকিৎসায় ব্যয় বহন করতে গিয়ে চোখেমুখে রীতিমতো অন্ধকার দেখছেন তার পরিবার। দরিদ্র পরিবারের পক্ষে ইমনের চিকিৎসা ব্যয় নির্বাহ করা সম্ভব হচ্ছেনা। 

এমতাবস্থায় ছেলের চিকিৎসায় সমাজের বিত্তবান ও সহৃদয়বান মানুষের কাছে সাহায্যের মানবিক আবেদন জানিয়েছেন তার পরিবার। সবার সহানুভূতি আর সহযোগিতায় স্কুল শিক্ষার্থী ইমন ফিরে পেতে পারে নতুন জীবন। আসুন মানবিক আবেদনে সাড়া দিয়ে ইমনের চিকিৎসা সহায়তায় সবাই এগিয়ে আসি। 

সাহায্য পাঠানোর ঠিকানাা।   

হিসাব নং-১৯৮৫৫

বাংলাদেশ কৃষি ব্যাংক

পথের হাট শাখা, রাউজান।

বিকাশ নং:০১৮৫১০৫৩০২৭

সরাসরি যোগাযোগ: মোঃ লিয়াকত আলী- ০১৮৫৮ ২২৪৯৮৯

সাংবাদিক নেজাম উদ্দিন রানা-০১৮২৮ ৪৪৪১৬০

মোঃ মহিন উদ্দিন-০১৮১৪ ৩৮৫৮৯৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*