রাউজানে কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড ও মাদকব্যবসায়ী থাকতে পারবেনা -ফজলে করিম চৌধুরী এমপি

 রাউজান উপজেলা আইন শৃংখলা কমিটির সভা

শফিউল আলম, রাউজানবার্তা :

 রাউজানে কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসায়ী থাকতে পারবেনা। রাউজান উপজেলার যে সব এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করার পায়তারা করবে, যে সব এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদকের ব্যবসা করবে সে সব এলাকায় আইন শৃংখলা রক্ষা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে রাউজানকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে হবে। 

প্রাকৃতিক মৎস প্রজনন ক্ষেত্র হালদা নদীকে মা মাছের প্রজনন ক্ষেত্র গড়ে তোলতে হালদা নদীতে জাল ও বড়শী দিয়ে মাছ শিকার বন্দ্ব ও হালদা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করা যাবেনা । হালদা নদীর মা মাছ রক্ষায় জাল বড়শী দিয়ে মাছ শিকারকারী ও হালদা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার জন্য রাউজান উপজেলা প্রশাসন ও রাউজান থানা পুলিশ, হালদা নদীর তীরবর্তী ইউনিয়নের চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলরগনকে অভিযাণ চালিয়ে মাছ শিকারকারী ও বালু উত্তোলনকারীদের শাস্তি প্রদান করতে হবে। 

 ১৩ ফেব্রুযারী বৃহস্পতিবার সকালে রাউজান উপজেলা পরিষদ হলে রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি উপজেলা আইন শৃংখলা কমিটির সভায় বক্তব্যে একথা বলেন। 

রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে অনুষ্টিত আইন শৃংখলা কমিটির সভায় আরো বক্তব্য রাখেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, উপজেলা সহকারী কমিশনার ভুমি মামনুন আহম্মেদ অনীক, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্র্যাহ, রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুরে আলম দীন, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার এস এম আবুল কালাম আজাদ, উপজেলা প্রকৌশলী আবুল কালাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌহিদ তালুকদার, 

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল কুদ্দুস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নিয়াজ মোরশেদ, রাউজান পৌরসভার প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ, চেয়ারম্যান শফিকুল ইসলাম, আব্বাাস উদ্দিন আহম্মদ, নুরুল আবছার বাশি, সরোয়ার্দি সিকদার, সাহাবু উদ্দিন আরিফ, সুকুমার বড়ুয়া, ভুপেশ বড়ুয়া, বিএম জসিম উদ্দিন হিরু, রোকন উদ্দিন, আবুদুল জব্বার সোহেল, রাউজান পৌরসভার কাউন্সিলর আলমগীর আলী, শওকত হাসান চৌধুরী, জানে আলম জনি, এডভোকেট দিলিপ কুমার চৌধুরী, এডভোকেট সমীর দাশ গুপ্ত, আজাদ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*