রাউজানে গ্যাসের চুলার আগুনে চুয়েটের গাড়ি চালকের স্ত্রীর মৃত্যু

রাউজানবার্তা প্রতিবেদক :

রাউজানে সাদিয়া সুলতানা (২৮) নামে এক নারী গ্যাসের চুলার আগুনে অগ্নিদগদ্ধ হয়ে মারা গেছেন। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন চুয়েট স্টাপ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ হোসেন রুবেল। তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় উন্নয়ত চিকিৎসার জন্য ঢাকা বার্ণ ইউনিটে নেয়ার পথে তার মৃত্যু হয়।  

জানা যায়, ২৫ ফেব্রুয়ারী  মঙ্গলবার সকাল ১১টায় চুয়েট আবাসিক সরকারী কোয়ার্টারের দ্বিতীয় তলায় গ্যাসের চুলায় রান্না করার সময় শরীরে আগুন লেগে যায়। 

পরে তার স্বামী ইব্রাহিম চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে  বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।  চুয়েট পুলিশ ফাঁড়ির ইনচার্জ  মিঠুন  বলেন, পরিবারের সদস্যরা উদ্ধার করেছে। অগ্নিদগ্ধ অবস্থায় মেডিক্যাল নিয়ে গেছে।  

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেফায়েত উল্লাহ বলেন, রান্না করতে গিয়ে চুয়েটের গাড়ি চালকের স্ত্রী অগ্নিদগ্ধ হয়। পরে তার স্বামী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। 

তিনি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)’র চতুর্থ শ্রেণীর কর্মচারী (গাড়ি চালক) মো. ইব্রাহিমের স্ত্রী ও চাঁন্দপুর জেলার হবিগঞ্জ থানার স্বর্ণা গ্রামের বাসিন্দা। তিনি স্বামীর কর্মস্থলে থাকতেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*